নাটোরে ইন্সটিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ জেলা শাখার বার্ষিক সভা ও বনভোজন অনুষ্ঠিত

0 ১৪৬
 নাটোর প্রতিনিধি: নাটোরে ইন্সটিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ ( আইডিইবি) জেলা শাখার বার্ষিক সভা ও বনভোজন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বিকেলে শহরের অর্ধবঙ্গেশ্বরী রাণীভবানী রাজবাড়ির  হানিকুইন স্পটে সংগঠনের জেলা শাখার সভাপতি প্রকৌশলী আব্দুর  রহমানের সভাপতিত্বে আয়োজিত সমাপনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, সংগঠনের  কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শামসুর রহমান, রাজশাহী অঞ্চলের সহ-সভাপতি কবীর উদ্দিন , রাজশাহী জেলা শাখার সভাপতি আমিনুল হকসহ
নেতৃবৃন্দ।
এ সময় বক্তারা বলেন, দেশের যে কোন উন্নয়নের ৭০ ভাগ কাজ  হয় প্রকৌশলীদৈর হাত ধরে। স্মার্ট বাংলাদেশ গড়তে হলে দক্ষ মানব সম্পদ গড়ে তুলতে হবে।
তবেই মুক্তিযুদ্ধকালীর যে প্রত্যাশা, বঙ্গবন্ধুর সোনার  বাংলা গড়ার যে প্রত্যয়, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে  ঘোষণা উন্নত বাংলাদেশ তথা ২০৪১ সালের মধ্যে গড়ার প্রত্যাশা তাথ  সম্পন্ন করতে হবে প্রকৌশলীদের হাত দিয়েই। এজন্য প্রকৌশলীদের  দেশের যুবক-যুবতীদের প্রশিক্ষনের মাধ্যমে দক্ষ মানব সম্পদ গড়ে তুলতে  হবে। এর আগে আইডিইবিথর প্রকৌশলী সদস্যবৃন্দ ও তাদের পরিবারের  সদস্যরা বার্ষিক বনভোজনে মিলিত হন।
এছাড়া মিইজক্যাল চেয়ার ও  অতিথিবৃন্দের হাঁড়িবাঙ্গা খেলা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শেষ পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

Leave A Reply

Your email address will not be published.