নাটোরে  ইভটিজিং করার অভিযোগে দুই কলেজ ছাত্র গ্রেফতার

0 ১১১

নাটোর প্রতিনিধি: নাটোরে প্রাইভেট পড়তে যাওয়া আসার পথে এক স্কুল শিক্ষার্থীকে ইভটিজিং করা ও তার গলা থেকে ওড়না কেড়ে নিয়ে ভিডিও করার অভিযোগে আব্দল্লাহ ও সিয়াম হোসেন নামে দুই কলেজ ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রাতে শহরের আলাইপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

তবে মোবাইলে ভিডিও করা ওই কিশোরকে এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ। গ্রেফতারকৃত আব্দুল্লাহ শহরের হাফরাস্তা মহল্লার আলীম শেখের ছেলে ও এন এস কলেজের ২য় বর্ষের ছাত্র এবং সিয়াম হোসেন নিচাবাজার মহল্লার নুরুজ্জামান বাবুর ছেলে ও সদ্য এসএসসি পাস করা ছাত্র।

নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম আহমেদ জানান, গতকাল বুধবার সন্ধ্যার দিকে শহরের মীরপাড়া এলাকার ৯ম শ্রেণীর এক ছাত্রী আলাইপুর ফৌজদারী পাড়া দিয়ে প্রাইভেট পড়ে বাড়ী ফিরছিল। পথে ফৌজদারী পাড়া পুকুর পাড়ে কয়েকজন কিশোর বয়সী ছেলে তার পথরোধ করে। এ সময় মেয়েটি পালানোর চেষ্ঠা করলে তারা মেয়েটির সাথে ধস্তাধস্তি করা সহ মেয়েটির ওড়না খুলে নেয় এবং সেই দৃশ্য মোবাইলে ধারণ করে রাখে।

এ সময় মেয়েটি চিৎকার দিয়ে পালিয়ে পাশের একটি বাড়ীতে আশ্রয় নেয়। পরে স্থানীয়দের সহযোগীতায় পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে মেয়েটিকে উদ্ধার করে তার বাড়ীতে পৌঁছে দেয় এবং ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান শুরু করে। রাতেই ঘটনার মুল হোতা আব্দুল্লাহ ও সিয়ামকে গ্রেফতার করে পুলিশ। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave A Reply

Your email address will not be published.