নাটোরে এমপি নির্দেশনায় শান্তি শোভাযাত্রা  ও  সমাবেশ

0 ১৩০
নাটোর প্রতিনিধি: বিএনপি কর্তৃক আমেরিকা ভিসা প্রদান নীতির অপব্যাখ্যা ও দেশব্যাপী বিদ্যুৎ অফিস সমূহের অবস্থান কর্মসূচির বিরুদ্ধে নাটোর নলডাঙ্গা আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের এর নির্দেশে শান্তি শোভাযাত্রা ও সমাবেশ করেছে আওয়ামীলীগ ও বিভিন্ন সংগঠনের নেতৃবিন্দ।
বৃহস্পতিবার কান্দিভিটাস্থ এমপির নিজ বাসা থেকে মোটরসাইকেল শোভাযাত্রা বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে প্রেসক্লাবের সামনে এসে এক শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। শান্তি সমাবেশে উপস্থিত ছিলেন  সাবেক দপ্তর সম্পাদক দীলিপ কুমার দাস, জেলা যুবলীগের সভাপতি বাসিরুর রহমান খান চৌধুরি এহিয়া, ভাইস চেয়ারম্যান আব্দুলাহ আল সাকিব বাকী, সাবেক ছাত্র নেতা মোস্তারুল ইসলাম আলম, সদর উপজেলা যুবলীগের সাধারন জিল্লুর রহমান আলমগীর, সৈনিক লীগের সভাপতি আমিরুল ইসলাম জনি,সাধারন সম্পাদক ইউসুফ আলী, শ্রমিক লীগের সভাপতি সাইফুল ইসলাম,  সহ অন্যান্য নেতৃবিন্দ উপস্থিত ছিলেন।
এই সময় বক্তারা বলেন  প্রধানমন্ত্রীর    দূরদর্শীতায়  দেশ যখন এগিয়ে যাচ্ছে ঠিক সেই সময় বিএনপি দেশে বিদ্যুৎ নিয়ে ষড়যন্ত্র শুরু করেছে। তারই  কারনে আজ  তারা বিদ্যুৎ অফিস ঘেরাও এর কর্মসূচি পালন করছে। কিন্তু তারা কোন দিনও  সফল হবে না।  তাদের সকল ষড়যন্ত্র রুখে দিবে শফিকুল ইসলাম শিমুল এমপির নেতৃত্বে সকল নেতৃবিন্দ।

Leave A Reply

Your email address will not be published.