নাটোরে জাতীয়তাবাদী শ্রমিক দলের দোয়া ও ইফতার মাহফিল

0 ১৭৩
সোহেল রানা, নাটোর প্রতিনিধি: নাটোরে জাতীয়তাবাদী শ্রমিক দলের দোয়া ও ইফতার  মাহফিল  অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে শহরের আলাইপুরস্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। জেলা শ্রমিক দলের সভাপতি আবু রায়হান ভুলুর সভাপতিত্বে  উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহি কমিটির সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক শহিদুল ইসলাম  বাচ্চু , সদস্য সচিব রহিম নেওয়াজ, সদস্য ফরহাদ আলী দেওয়ান  শাহিন,  শ্রমিক দলের উপদেষ্টা হাবিবুল ইসলাম হেলাল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বুলবুল সহ অন্যান্য নেতৃবৃন্দ।
ইফতার মাহফিলের প্রাক্কালে বিএনপির কেন্দ্রীয় নির্বাহি কমিটির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন,“ আজকের এই সরকারের ভয় ভোট নিরপেক্ষ হলে তারা টিকতে পারবে না। তারা ২০০৮ সালে ২০১৪ সাল ও ২০১৮ সালে কিভাবে কারচুপির মাধ্যমে ভোট করে সরকারে গিয়েছে তা আপনারা জানেন।
আবারও একই কায়দায় তারা ভোট করতে চায়। এজন্যই আমাদের নেতা তারেক রহমান ভোটের অধিকার, ভাতের অধিকার, মানুষের গণতান্ত্রিক অধিকার, সাংবাদিকদের কথা বলার অধিকারসহ ১০ দফা দাবী দিয়েছেন। তাই তত্ত্বাবধায়ক সরকারের য়ে দাবী উঠেছে সেই তত্ত্ববধায়ক সরকারের দাবী যতদিন তারা না মানবে ততদিন বিএনপিথর এই আন্দোলন চলছে চলবে।

Leave A Reply

Your email address will not be published.