নাটোরে টানা ২০০০ তম দিন প্রশিক্ষণের বিশ্ব রেকর্ড উপলক্ষে উদ্যেক্ততা সম্মেলন

0 ১২৯
নাটোর প্রতিনিধি: নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশনের আয়োজনে নাটোরে টানা ২০০০ তম দিন প্রশিক্ষণের বিশ্ব রেকর্ড  উপলক্ষে উদ্যেক্ততা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।   শুক্রবার সকাল ১০ টায় নাটোরে শহরে স্থানীয় হোটেলে এ উদ্যেক্ততা সম্মেলন অনুষ্ঠিত হয়।
বিশ্বের ২৮ টি দেশে এবং ৬৪ টি জেলায় নিজের বলার মতো মতো একটা গল্প ফাউন্ডেশন এর প্রেসিডেন্ট ও ফাউন্ডার ইকবাল বাহার জাহিদ এর নির্দেশে  একযোগে এ উদ্যেক্ততা সম্মেলন হচ্ছে। সম্মেলনে নাটোর জেলার বিভিন্ন উপজেলা থেকে  ১০০ জন উদ্যেক্ততা উপস্থিত ছিলেন।
এ সময় উদ্যেক্তা সম্মেলনে উপস্থিত ছিলেন নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহম্মেদ, নাটোর জেলা  এ্যামাসিডর সোহান উদ্দিন, শারমিন স্বপ্না,  সাহাবুদ্দিন, উপজেলা এ্যামাসিডর শাজাহান আলী, জাফর ইকবাল রাকিব, বেলাল শেখ, সাইদুর রহমান, জুলেখা খাতুন, হেলেনা মুন সহ অন্যান্য উদ্যেক্তা বৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময বক্তারা এই ফাউন্ডেশন কে দেখে যেন তরুণ যুব সমাজ চাকরির পিছনে না ঘুরে এই প্রতিষ্ঠান থেকে প্রশিক্ষন নিয়ে নিজে যেন উদ্যেক্তা হতে পারে। সেইটাই এই ফাউন্ডেশনের মূল লক্ষ। অনুষ্ঠান শেষে সফল ৩০ জন উদ্যেক্তার  মাঝে ক্রেষ্ট বিতরন ও ২০০০ তম দিন  উপলক্ষে কেক কাটা হয়।

Leave A Reply

Your email address will not be published.