নাটোরে ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে পড়ে হেলপার নিহত

0 ৯৫

নাটোর প্রতিনিধি: নাটোরে ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে পড়ে হেলপার জয় উরাও (১৮) নিহত হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে নাটোর-রাজশাহী মহাসড়কের তেবারিয়া এলাকার রেলগেটের পাশে এই দুর্ঘটনা ঘটে। এ সময় ট্রাক্টরের চালক বিফল আহত হন। আহত ট্রাক চালককে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত জয় উরাও রাজশাহী জেলার গোদাগাড়ী থানার ভিকারপাড়া গ্রামের সিরিজ উরাও এর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাজশাহীর গোদাগাড়ী থানার রাজাবাড়ী থেকে ট্রাক্টর এবং নছিমনে করে নাটোর সদর থানার সুলতানপুর এলাকায় কমলের বাড়িতে বউ আনতে যাচ্ছিল। রাত সাড়ে আটটার দিকে নাটোর-রাজশাহী মহাসড়কের তেবাড়িয়া রেলগেট এলাকায় পৌঁছালে ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা বাঁশের উপরে উল্টে পড়ে। এতে ঘটনাস্থলেই চালকের সহকারি জয় নিহত হন এবং চালক বিফল আহত হন।

খবর পেয়ে নাটোর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের একটি উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছে আহতকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে নিহত জয়ের মরদেহটি ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Leave A Reply

Your email address will not be published.