নাটোরে ঢাকা কোচ- পিকআপ ভ্যানের সংঘর্ষে দুইজন নিহত

0 ১,২৩২

নাটোর প্রতিনিধি : নাটোরে যাত্রীবাহি ঢাকা কোচ ও ডিম বোঝাই পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে  রেজাউল (৩০) ও রাজন  কুমার ঘোষ (২৮) নামে দুইজন নিহত হয়েছেন।

এছাড়া আহত হয়েছেন পিকআপ ভ্যানের চালক মিঠুন (২৮) ও  বাসের হেলপাড় অজ্ঞাত (৪০) নাম আরো দুইজন ব্যাক্তি।

বুধবার দিবাগত রাত দেড়টার সময় সদর উপজেলার নাটোর- রাজশাহী মহাসড়কের একডালা ব্র্যাক অফিসের সামনে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত রেজাউল রাজশাহীর পুঠিয়া উপজেলার রামজীবনপুর গ্রামের জামাল হোসেনের ও রাজন কুমার ঘোষ একই গ্রামের নেপাল কুমার  ঘোষের ছেলে। এদের মধ্যে  রাজন কুমার ঘোষ ডিম ব্যবসায়ী ও রেজাউল তার শ্রমিক বলে জানা গেছে।

আর আহত মিঠুন (২৮) একই উপজেলার কাঁঠালবাড়িয়া গ্রামের  বাবুর ছেলে ও অপরজনের নাম পরিচয় পাওয়া যায়নি।  তবে তিনি ন্যাশনাল ট্রাভেলসের হেলপাড় বলে প্রাথমিক ভাবে জানা গেছে।

হাইওয়ে পুলিশের ঝলমলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক ( এসআই)  শরিফুল ইসলাম জানান, রাত দেড়টার দিকে ডিম বোঝাই একটি পিকআপ ভ্যান গাড়ি নাটোর থেকে রাজশাহীর উদ্দেশ্যে যাচ্ছিল। এসময় নাটোর- রাজশাহী মহাসড়কের একডালা এলাকায় বিপরীত দিক থেকে ঢাকাগামি ন্যাশনাল ট্রাভেলসের একটি যাত্রীবাহি কোচের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ডিম বোঝাই পিকআপভ্যানের যাত্রী ও ডিম ব্যবসায়ী রাজন কুমার ঘোষ ও শ্রমিক রেজাউল ঘটনাস্থলেই মারা যান। এসময় আহত হন পিকআপ ভ্যানের চালক মিঠুন ও কোচের হেলপাড় অজ্ঞাত ব্যাক্তি। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা  নিহতদের মরদেহ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরন করেন এবং আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন। পরে তাদের অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.