নাটোরে তিনটি উপজেলায় ভূমিহীন গৃহহীনদের মাঝে ৫৬৭ টি গৃহ হস্তান্তর

0 ৭৭

নাটোর প্রতিনিধি: নাটোরে চতুর্থ পর্যায়ের দ্বিতীয় ধাপে তিনটি উপজেলায় ৫৬৭ টি গৃহ হস্তান্তর করা হয়েছে। বুধবার গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে এই কার্যক্রমের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসময় নাটোর প্রান্তে সদর উপজেলা হল রুমে উপস্থিত ছিলেন নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা সারমিনা সাত্তার, সদর সহকারী কমিশনার ভূমি জুবায়ের হাবিব, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল-সাকিব বাকি, মহিলা ভাইস চেয়ারম্যান শেখ কামরুন্নাহার কাজলসহ বীরমুক্তিযোদ্ধাবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি, গণমাধ্যম কর্মী ও গৃহপ্রাপ্ত উপকারভোগীরা।

অপরদিকে নাটোরের সিংড়ায় উপজেলা হল রুমে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা , সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা খাতুন, পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ ওহিদুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) আল-ইমরান সহ জনপ্রতিনিধিবৃন্দ। ৫৬৭ টি গৃহের মধ্যে নাটোর সদরে ১০০ টি, সিংড়া উপজেলায় ৩৫৯ টি এবং নলডাঙ্গা উপজেলায় ১০৮ টি গৃহ হস্তান্তর করা হয়।

উল্লেখ্য নাটোর জেলায় মোট ৫৬১৯ টি ভূমিহীন ও গৃহীন পরিবারের মধ্যে ইতোমধ্যে বিভিন্ন ধাপে ৪৭৮২ জনের মাঝে গৃহ হস্তান্তর করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.