নাটোরে নিজ ঘরে আগুনে পুড়ে দুই সন্তানসহ মায়ের মৃত্যু

0 ১৪৭
নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রাম উপজেলার বড়াইগ্রাম ইউনিয়নের খাকসা উত্তরপাড়া গ্রামে আগুনে পুড়ে দুই সন্তানসহ মায়ের মৃত্যু হয়েছে। ওই ঘটনায় দগ্ধ হয়েছেন মারা যাওয়া নারীর স্বামী ট্রাকচালক ওলিউল্লাহ প্রামানিক (৩৫)।
মারা যাওয়া তিন জন হলেন- ওলিউল্লাহ প্রামানিকের স্ত্রী সোমা আক্তার (৩০), দুই সন্তান অনিয়া (১০) ও অমর (সাড়ে তিন বছর)।

স্থানীয়দের ধারণা, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ওই দুর্ঘটনা ঘটেছে। তবে বিষয়টি এখনও নিশ্চিত করতে পারেনি পুলিশ ও ফায়ার সার্ভিস।
সাবেক ইউপি সদস্য সাদেক প্রামাণিক ও স্বজনরা জানান, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে পাশের রাজাপুর থেকে বাড়ি ফেরেন ওলিউল্লাহ। তাকে খাবার দেওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন স্ত্রী। ওই সময় হঠাৎ ওই বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ওই আগুনে পুড়ে মারা যান ওই নারীসহ তার দুই সন্তান। গুরুতর দগ্ধ ওলিউল্লাহকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
সাবেক ওই ইউপি সদস্য দাবি করেন, স্থানীয়রা ধারণা, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে ঘটনা ঘটেছে। টিনশেড ঘর সম্পূর্ণ পুড়ে গেছে এবং ওই পরিবারের সবাই দগ্ধ হয়েছেন।
বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক জানান, ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে।আগুন সূত্রপাত সম্পর্কে তারা পরে জানাতে পারবেন।
বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল কর্মকর্তা আশিয়াত আহমেদ জানান, ওলিউল্লাহর দুই হাত আর কপাল পুড়ে গেছে। প্রাথমিক চিকিৎসা শেষে রাত ১১টার দিকে তার উন্নত চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.