নাটোরে পর্ন সংরক্ষণ ও বিক্রির অভিযোগে আটক ৪

0 ১০০
নাটোর প্রতিনিধি : নাটোরে পৃথক অভিযানে পর্ন ভিডিও সংরক্ষণ ও বিক্রির অভিযোগে চারজনকে আটক করেছে র‍্যাব। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে পাঁচটা থেকে রাত সাড়ে আটটা পর্যন্ত সদর উপজেলার আশ্বিনা বাজার, লোটাবাড়িয়া বাজার, বুড়ি বটতলা ও হয়বতপুর বাজারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
এ সময় জব্দ করা হয় ৪টি কম্পিউটার ও ৮টি হার্ডডিস্ক। আটককৃতরা হলো, সদর উপজেলার রেন্টু আলী, লোটাবাড়িয়ার রকি পারভেজ, রামনগরের মামুন অর রশিদ, হয়বতপুরের মাসুদ রানা।
শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ৯টায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে নাটোর র‍্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক ফরহাদ হোসেন এসব তথ্য জানিয়ে বলেন, সুনির্দিষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে পর্ন ভিডিও সংরক্ষণ ও বিক্রির অভিযোগে চারজনকে আটক করা হয়। রাতেই সদর থানায় মামলা দায়ের করে তাদের গ্রেফতার দেখানো হয়।
তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আমরা জেনেছি যে- জব্দকৃত আলামতগুলো পর্নোগ্রাফি সংরক্ষণের কাজে ব্যবহার করতো আটককৃতরা। টাকার বিনিময়ে দীর্ঘদিন ধরে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে অনেকদিন ধরে পর্ন ভিডিও হস্তান্তর করে আসছে তারা।
এরা মূলত কম্পিউটারের দোকানে গান, সফটওয়্যার লোড, মোবাইল মেকানিক্সের ব্যবসার আড়ালে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রি করতো।

Leave A Reply

Your email address will not be published.