নাটোরে পূর্ব শত্রুতার জের ধরে তিনজনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা

0 ৮১

নাটোর প্রতিনিধি: নাটোরে পূর্ব শত্রুতার জের ধরে তিনজনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। মঙ্গলবার রাত ১০ টার দিকে শহরের কান্দিভিটা এলাকার হেমাঙ্গিনী ব্রিজের উপরে এই ঘটনাটি ঘটে। আহতদের প্রথমে সদর হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহম্মেদ জানান, আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় সন্ত্রাসী জীবন গ্রুপ এবং রানা গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরেই বিরোধ চলে আসছে। এরই জের ধরে জীবন গ্রুপের জীবন, মোমিন ও হাসানসহ বেশ কয়েকজন রানা গ্রুপের আলামিন ও হাবিবকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

এ সময় স্থানীয়রা এগিয়ে এলে তারা চলে যায়। পরে আলামিন ও হাবিবকে সদর হাসপাতালে ভর্তি করলে জীবন, মোমিন ও হাসান হাসপাতালে গিয়েও তাদের উপর হামলা চালিয়ে চলে যায়। এ সময় তাদের ধারালো অস্ত্রের আঘাতে পুণরায় আলামিন, হাবিবসহ মোমিন নামে আরও একজন আহত হয়। আহতদের সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হামলাকারীদের আটক করতে পুলিশের অভিযান শুরু হয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave A Reply

Your email address will not be published.