নাটোরে পৃথক দুটি অভিযানে ৯ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

0 ৭১

নাটোর প্রতিনিধি: নাটোরে পৃথক দুটি অভিযানে ৯ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫এর সদস্যরা। গতকাল বৃহস্পতিবার রাতভর অভিযান চালিয়ে সদর থানার পন্ডিতগ্রাম ও ছাতনী ইউনিয়নের ভাটগ্রামে অভিযান চালিয়ে তাদের আটক ও গাঁজা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন নাটোর সদর থানার ছাতনী ভাটপাড়া গ্রামের মৃত ছায়েদ জোয়াদ্দারের ছেলে আনোয়ার হোসেন জোয়াদ্দার, একই এলাকার আনোয়র হোসেনের স্ত্রী আরজিনা বেগম, রংপুরের মিঠাপুকুর থানার ময়েনপুর গ্রামের হক সাহেবের ছেলে মুন্না মিয়া ও দিনাজপুরের ফুলবাড়ি থানার বাবুপাড়া এলাকার আব্দুল হাইয়ের স্ত্রী মোছাঃ মহুবা ওরফে মহুবে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের নাটোর সদর থানায় সোপর্দ করা হয়েছে। শুক্রবার র‌্যাব-৫,সিপিসি-২, নাটোর ক্যাম্প থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

র‌্যাব-৫,সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক, সিনিয়র সহকারি পরিচালক, সঞ্জয় কুমার সরকার জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সদর থানার পন্ডিতগ্রাম ও ছাতনী ইউনিয়নের ভাটগ্রামে চেক পোষ্ট বসিয়ে র‌্যাব-৫এর একটি দল অভিযান চালায়। অভিযানকালে দুটি এলাকা থেকে প্লাষ্টিকের কাগজে মোড়া ছোট ছোট প্যাকেটে ৯ কেজি গাঁজা ও নগদ টাকা উদ্ধার ও মাদকব্যবসায়ীদের আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা স্বীকার করে যে, উত্তরাঞ্চলের বিভিন্ন এলাকা থেকে তারা এই মাদকদ্রব্য সংগ্রহ করে নাটোরে নিয়ে এসে বিক্রি করে আসছে। পরে আটককৃতদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে সদর থানায় সোপর্দ করা হয়।

Leave A Reply

Your email address will not be published.