নাটোরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

0 ৪৩

নাটোর প্রতিনিধি: নানা কর্মসূচির মধ্য দিয়ে নাটোরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে রবিবার জেলা প্রশাসনের আয়োজনে কালেক্টরেট ভবন চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্প স্তবক অর্পণ এক মিনিট নিরবতা ও দোয়া মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নাটোর সদর ও নলডাঙ্গা আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, জেলা প্রশাসক আবু নাছের ভুঞা, পুলিশ সুপার তারিকুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাছুদুর রহমান, জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম পিপি, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, পৌর মেয়র উমা চৌধুরী জলি সহ সরকারী কর্মকর্তা ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ।

অপর দিকে জেলা আওয়ামীলীগ কান্দিভিটাস্থ দলের অস্থায়ী কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, এক মিনিট নিরবতা ও তার পরিবারের শহীদ সদস্যদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। পরে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন নাটোর সদর ও নলডাঙ্গা আসনের মাননীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম পিপি, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, সহ-সভাপতি ও পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মালেক শেখ, পৌর আওয়ামী লীগ সভাপতি সৈয়দ মোস্তাক আলী মুকুলসহ দলের নেতা-কর্র্মিরা।

Leave A Reply

Your email address will not be published.