নাটোরে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাত বার্ষিকী উদযাপন

0 ৯৮
নাটোর প্রতিনিধি: নাটোরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাত বার্ষিকী উদযাপন হয়েছে।  মঙ্গলবার কালেক্টরেট ভবনের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, সংসদ সদস্য রত্মা আহমেদ, জেলা প্রশাসক আবু নাছের ভ‚ঁঞা, পুলিশ সুপার তারিকুল ইসলাম, সাবেক প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, জেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা সাজেদুর রহমান খান সহ সরকারি পদস্থ কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা ।
অপরদিকে শহরের কান্দিভিটাস্থ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয়, দলীয় ও কালো পতাকা অর্ধনমিত,কালো ব্যাজ ধারণ ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ এবং গাছের চারা রোপন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি, নাটোর-নওগাঁ নারী আসনের সংসদ সদস্য রত্মা আহমেদ, জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট বীরমুক্তিযোদ্ধা সাজেদুর রহমান খান, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, পৌর মেয়র উমা চৌধুরী জলি, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্ত্তজা আলী বাবলু, এডভোকেট মালেক শেখ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাজল রায়সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। পরে দলীয় নেতাকর্মীদের মধ্যে বিভিন্ন বনজ-ফলজ ও ঔষধি গাছের চারা রোপন করা হয়।

Leave A Reply

Your email address will not be published.