নাটোরে বিএনপি’র যৌথ প্রস্তুতি সভা অনুষ্ঠিত

0 ১০২

নাটোর প্রতিনিধি: আগামী ১৭ ই জুন বগুড়ায় দেশ বাচাঁতে তারণ্যর সমাবেশ সফল করার লক্ষ্যে নাটোরে যুব দল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের আয়োজনে এক যৌথ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক উপমন্ত্রী ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু। তিনি বলেন, “আওয়ামীলীগ নতুন খেলা শুরু করেছে সংলাপ।

আওয়ামীলীগের নেতাকর্মিরাই সংলাপের আহবান জানায় আবার আওয়ামীলগের নেতারাই সংলাপের কথা প্রত্যাখান করে। আর এই সংলাপের ব্যাপারে তো বিএনপিতো কোন কথাই বলেনি। বিএনপিতো বলে নাই যে, আপনাদের সাথে আমরা বসবো।

বিএনপির মহাসচিব থেকে শুরু করে আমরা প্রথম থেকেই বলে আসচ্ছি আমাদের একটাই কথা আওয়মীলীগকে পদত্যাগ করতে হবে। আমাদের একটাই কথা তত্ববধায়ক সরকার বা অন্তবর্তীকালীন সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করবে। তারপরে আমরা আলোচনা করবো ।

এই কথা আমরা শুরু থেকেই বলে আসচ্ছি। তার আগে কার সাথে আলোচনা , কার সাথে সংলাপ। যারা ক্ষমতায় আছে তাদের সাথে আমরা কোন আলোচনা করবো না আমরা পরিষ্কার বলেছি।”

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক শহিদুল ইসলাম বাচ্চু,সদস্য সচিব রহিম নেওয়াজ, সদস্য ফরহাদ আলী দেওয়ান শাহীন, যুব দলের সভাপতি এ হাই তালুকদার ডালিম, স্বেচ্ছাসেবক দলের সভাপতি আসাদুজ্জামান আসাদ,ছাত্রদলের সভাপতি কামরুল ইসলাম সহ যুব দল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের জেলা ও উপজেলার অন্যান্য নেতৃবৃন্দ । সভা থেকে বগুড়ায় দেশ বাচাঁতে তারণ্যর সমাবেশ সফল করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান নেতৃবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.