নাটোরে ভেজাল গুড় তৈরির কারখানায় অভিযান, ২ লাখ ৬৪ লাখ টাকা জরিমানা

0 ১১২
নাটোর প্রতিনিধি : নাটোরের গুরুদাসপুর ও সিংড়া উপজেলায় অভিযান চালিয়ে ১৫ হাজার ৫০০ কেজি ভেজাল গুড় জব্দ করা হয়েছে। এসময় ৬ গুড় ব্যবসায়ীকে ২ লাখ ৬৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
বুধবার (১৮ জানুয়ারি) গুরুদাসপুর উপজেলা কুমারখালী গ্রামে এবং সিংড়া উপজেলার চকবলরামপুর গ্রামে পৃথক দুইটি অভিযান পরিচালনা করা হয়। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন।
র‌্যাব জানায়, বুধবার (১৮ জানুয়ারি) গুরুদাসপুর উপজেলা কুমারখালী গ্রামে এবং সিংড়া উপজেলার চকবলরামপুর গ্রামে পৃথক দুইটি অভিযান পরিচালনা করে র‌্যাব-৫ এর একটি বিশেষ দল। এসময় ৬ গুড় ব্যবসায়ীকে মোট ২ লাখ ৬৪ হাজার টাকা জরিমানা করা হয়।
অভিযানে গুরুদাসপুরের মেসার্স ভাই ভাই ট্রেডার্সে মালিক মো. আব্দুল হান্নান শেখকে ১ লাখ ৫০ হাজার টাকা, সিংড়ার সোহেল গুড় ভান্ডারের মালিক মো. সোহেল রানাকে (৩৪) ২০ হাজার টাকা, নুরুজ্জামান গুড় ভান্ডারের মালিক মো. নুরুজ্জামান ইসলামকে (৫০) ৩৫ হাজার টাকা, আজহারুল গুড় ভান্ডারের মালিক মো. আজহারুল ইসলামকে (৪৭) ২৫ হাজার টাকা, তফিকুল গুড় ভান্ডারের মালিক মো. তৌফিকুল ইসলামকে (৪৫) ১৫ হাজার টাকা ও শাহিন গুড় ভান্ডারের মালিক মো. শাহাদাৎ হোসেন শাহিনকে (৪২) ১৯ হাজার টাকা জরিমানা করা হয়।
এসব কারখানা থেকে ১৫ হাজার ৫০০ কেজি ভেজাল গুড় ও ৩৪ হাজার লিটার ভেজাল চিনির সিরাপ জব্দ করা হয়েছে। পরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নির্দেশক্রমে জব্দ করা ভেজাল আলামত ধ্বংস করা হয়। পরে জরিমানা করা অর্থ সরকারি কোষাগারে জমা করা হয় বলেও জানায় র‌্যাব।

Leave A Reply

Your email address will not be published.