নাটোরে মাদকবিরোধী শোভাযাত্রা ও আলোচনা সভা

0 ৮৩

নাটোর প্রতিনিধি: নাটোরে শিক্ষার্থী, অভিবাবক ও শিক্ষকদের নিয়ে মাদকবিরোধী শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার শহরের সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে এক শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে অনিমা চৌধুরি অডিটরিয়ামে এসে শেষ হয়। পরে অনিমা চৌধুরি অডিটরিয়ামে জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যৌথ আয়োজনে এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিচালক মোহাম্মদ লুৎফর রহমানের সভাপতিত্বে মাদকবিরোধী আলোচনা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক আবু নাছের ভুঁঞা, অতিরিক্ত পুলিশ সুপার শরিফুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সামিউল আমিন, নাটোর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মতিন সহ অন্যান্য সরকারী কর্মকর্তাবৃন্দ। এ সময় বক্তারা বলেন মাদক এক ভয়াবহ নেশা। মাদকের ভয়াবহতা থেকে নিজেকে ও দেশকে রক্ষা করতে হবে।

মাদক জীবন থেকে জীবন কেড়ে নেয়। মাদক এক সামাজিক ব্যাধি । এর সম্পর্কে সবাইকে সচেতন করতে হবে। পরিবার, সমাজ ও ধর্মীয় প্রচারণার মাধ্যমে মাদককে না বলতে হবে। সমাজের অবক্ষয় রোধে জীবনকে ভালবাসতে হবে, জীবনকে সুন্দর করে গড়ে তুলতে হবে।

Leave A Reply

Your email address will not be published.