নাটোরে যুবলীগ নেতার ওপর হত্যা উদ্দেশ্যে হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

0 ১০৪
নাটোর প্রতিনিধি: নাটোরে পৌর ওয়ার্ড যুবলীগ নেতা মিঠুন আলী সহ যুবলীগ কর্মিদের ওপর হত্যার উদ্দেশ্যে হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে যুবলীগ।  সোমবার বিকেলে নাটোর প্রেসক্লাবের সামনে থেকে যুবলীগের ব্যানারে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পূনরায় প্রেসক্লাবের সামনে ফিরে আসে।
পরে কারা সেখানে এক প্রতিবাদ সমাবেশের আয়োজন করে। সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক দিলিপ দাস, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি বাশিরুর রহমান খান, যুবলীগ নেতা আব্দুর রাজ্জাক ডাবলু, মোস্তারুল আলম, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম।
এ সময় বক্তারা বলেন, রবিবার রাতে মিঠুন সহ যুবলীগ কর্মিদের ওপর হামলা হলেও পুলিশ এখনো কোন সন্ত্রাসীকে আটক করতে পারেনি পুলিশ। আগামি ৭২ ঘন্টার মধ্যে মিঠুনের ওপর হামলাকারী সন্ত্রাসীদের আইনের আওতায় আনতে না পারলে কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন তারা।
উল্লেখ্য, গতকাল রবিবার রাতে শহরের বলারীপাড়ায় ৩ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মিঠুন আলীকে কুপিয়ে হাতের কব্জি বিচ্ছিন্ন করে দেয় প্রতিপক্ষরা। এ সময় মিঠুনকে বাঁচাতে মিঠুন আলীর সমর্থকরা এগিয়ে গেলে সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে তিন যুবলীগ কর্মিও আহত হয়।

Leave A Reply

Your email address will not be published.