নাটোরে যুুবলীগের শান্তি সমাবেশ

0 ৮২
নাটোর প্রতিনিধি: বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী রাষ্টনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন অগ্রযাত্রায়অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্য নাটোরে আওয়ামী যুবলীগ এর শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  সোমবার বিকেলে নাটোর প্রেসক্লাবের সামনে এক সমাবেশের আয়োজন করে বাংলাদেশ আওয়ামীলীগ যুবলীগ নাটোর জেলা শাখা।  সভায় সভাপতিত্ব করেন যুব লীগের সভাপতি বাসিরুর রহমান খান চৌধুরি এহিয়া।
শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুগ্ন সাধারন সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শরিফুল ইসলাম রমজান, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সাবেক প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, সহ সভাপতি সিরাজুল ইসলাম পিপি,সহ সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরি জলি,আওযামী যুবলীগীরে কেন্দ্রীয় সদস্য আতিকুর রহমান,   যুবলীগের সাধারন সম্পাদক রুহুল আমিন বিপ্লব, সাবেক  ছাত্রলীগের নেতা শরিফুর রহমান সুমনসহ অন্যান্য নেতৃবিন্দ উপস্থিত ছিলেন। এ সময় বক্তারা বলেন বিএনপি জামায়াত দেশে আর কোন অরাজকতা সৃষ্টি করতে পারবে না। বেশ কিছু দিন থেকে বিএনপি জামায়াত দেশ কে অস্থিতিশীল করার জন্য পায়তারা করছে।
তারই প্রতিবাদে বাংলাদেশ আওয়ামীলীগ যুবলীগ সারা দেশে শান্তি সমাবেশ করছে। তারা যেন দেশে কোন অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে না পারে সেজন্য প্রতিটি জেলাতে এই শান্তি সমাবেশ করা হচ্ছে। দেশের মাটিতে আর কোন বিএনপি জামায়াত কে ক্ষমতায় আসতে দেওয়া হবে না  সামনে ভোটে সবাই এক হয়ে নৌকাতে জয়ী করতে হবে তবেই   যুবকেরা ঘরে ফিরবে।

Leave A Reply

Your email address will not be published.