নাটোরে রমজান ও  মনিরকে দলীয় পদ থেকে অপসারণের দাবীতে বিক্ষোভ

0 ৬৯
নাটোর প্রতিনিধি: নাটোর – ২ (সদর ও নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল সম্পর্কে কু-রুচিপূর্ণ বক্তব্য ও মিথ্যাচারের প্রতিবাদে এবং জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান ও নলডাঙ্গা পৌর মেয়র মনিরুজ্জামান মনিরকে দলীয় পদ থেকে অপসারণ এর দাবীতে প্রতিবাদ সমাবেশ করেছে আওয়ামী লীগ , যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠন।  বৃহস্পতিবার বিকেলে নলডাঙ্গা থানা মোড় এলাকায় এই কর্মসুচি পালন করেন জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠন।
বিকেলে সংগঠনের নেতৃত্বে একটি মিছিল করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পূনরায় থানা চত্তরে গিয়ে শেষ হয়। পরে তারা সেখানে একটি প্রতিবাদ সমাবেশের আয়োজন করেন। সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সদস্য দিলীপ কুমার দাস, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চন্নু, নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান শিরিন আক্তার, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুল্লা আল সাকিব বাকি, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন নাহার কাজল,  জেলা যুব লীগের সভাপতি বাসিরুর রহমান খান এহিয়া চৌধুরী, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম।
এ সময় তারা বলেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিএনপিকে সুবিধা দিতে গিয়ে নিজের দলের নেতা-কর্মিদের দুরে ঠেলে দিচ্ছে। এখন সে শুধু এমপি শিমুলের বিরুদ্ধে যেখানে সেখানে আজেবাজে কথা রটিয়ে বেড়াচ্ছে। শিমুলের নামে কুৎসা রটাতে গিয়ে নিজের দলের বিরুদ্ধে কু-রুচিপূর্ণ বক্তব্য ও মিথ্যাচার করছে। সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের বিরুদ্ধে কু- রুচিপূর্ণ বক্তব্য প্রত্যাহার না করলে আগামি ১০ দিনের মধ্যে নলডাঙ্গা পৌরসভা ঘেরাও করা হবে।

Leave A Reply

Your email address will not be published.