নাটোরে লালপুরে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদৎ বার্ষিকী পালিত

0 ৭৫
নাটোর প্রতিনিধি: জাতীয় , দলীয় কালো পতাকা উত্তোলন ,কালো ব্যাজ ধারণ ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ,কোরআন তেলাওয়াত,দোয়া ,আলোচনা সভা সহ দিনব্যাপী নানা কর্মসুচির মধ্যে দিয়ে নাটোরের লালপুরে পৌর আওয়ামীলীগের উদ্যেগে  যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদৎ বার্ষিকী পালিত হয়েছে।
মঙ্গলবার লালপুর পৌর আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে    সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ  জাতীয়,দলীয় কালো পতাকা অর্ধনমিত,কালো ব্যাজ ধারণ ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।  বিভিন্ন কর্মসুচির মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালন করা হয়।
জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত করণ, কালো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, কোরান তেলাওয়াত ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।  এ সময় উপস্থিত ছিলেন লালপুর  পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র রোকসানা মোর্তজা লিলি, সাধারন সম্পাদক আরশাদ হোসেন সাদির, সাংগঠনিক সম্পাদক মাইনুর রহমান, প্রচার সম্পাদক নাহারুল ইসলাম, পৌর ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সহ নয়টি ওয়ার্ডের সভাপতি ও সাধারন সম্পাদক উপস্থিত ছিলেন।
এ সময় বক্তারা বলেন জাতির আজ সবচেয়ে কলঙ্ক ময় দিন আজ। এই দিনে জাতির পিতার সপরিবারে হত্যার মাধ্যমে জাতিকে ধ্বংস করে। পাকিস্তানি ও তার দোসর রা পর্ব পরিকল্পনার মাধমে   বঙ্গবন্ধু ও তার পরিবারকে হত্যা করে এতে জাতির এক অপূরনীয় ক্ষতি সাধিত হয়।

Leave A Reply

Your email address will not be published.