নাটোরে শেখ রাসেল শিশু পার্কের নির্মাণ কাজের উদ্বোধন

0 ৪৮

নাটোর প্রতিনিধি: দেড় কোটি টাকা ব্যয়ে নাটোরে শেখ রাসেল শিশু পার্কের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। রবিবার দিকে শহরতলীর দীঘাপতিয়া এলাকায় তিন একর জমির উপরে এই নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন নাটোর-২ (নাটোর সদর ও নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নাটোর জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সাজেদুর রহমান খান, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলাম, জেলা পরিষদের সকল সদস্যবৃন্দ, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল সাকীব বাকীসহ কর্মকর্তাবৃন্দ ও সাংবাদিকবৃন্দ।

এ সময় সংসদ সদস্য শিমুল বলেন, শেখ রাসেল ছিলেন প্রানবন্ত মেধাবী শিশু। শেখ রাসেল স্মরণে নাটোরের শিশুদের বিনোদনের জন্যে এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এজন্য জেলা পরিষদে বরাদ্দকৃত দেড় কোটি টাকা ব্যয়ে আপাতত নির্মাণ কাজ শুরু করা হচ্ছে। আধুনিক এই পার্ক নির্মাণে প্রয়োজনীয় আরো অর্থ পর্যায়ক্রমে বরাদ্দ দেওয়া হবে।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলাম জানান, প্রাথমিক নকশা অনুযায়ী জেলা পরিষদের জায়গার উপরে নির্মাণ কাজ শুরু করা হলো। পর্যায়ক্রমে আরো বরাদ্দ এবং নির্মাণ কাজ চলতে থাকবে।

Leave A Reply

Your email address will not be published.