নাটোরে হত্যা মামলার পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫

0 ৬৯

নাটোর প্রতিনিধি: নাটোরের কাফুরিয়া গ্রামের কলা চাষী আবুল কালাম হত্যা মামলার পলাতক আসামী লাভলু শেখকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। গতরাতে সদর উপজেলার দস্তানাবাদ কুমাড়পাড়া গ্রামের একটি বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত লাভলু শেখকে কাফুরিয়া রিফুজি পাড়ার শুকচাঁন এর ছেলে ও হত্যা মামলার এজাহার নামীয় আসামী।

র‌্যাব-৫,নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, গোয়েন্দা সংবাদের ভিত্তিতে ও তথ্যে প্রযুক্তির সহায়তায় কোম্পানী উপ-অধিনায়ক সিনিয়র সহকারি পুলিশ সুপার সঞ্জয় কুমার সরকারের নেতৃত্বে সদর উপজেলার দস্তানাবাদ কুমাড়পাড়া গ্রামে অভিযান চালায় র‌্যাব সদস্যরা। অভিযানকালে কাফুরিয়া রিফুজি পাড়ার একটি বাড়ী থেকে লাভলু শেখকে গ্রেফতার করা হয়। পরে তাকে নাটোর সদর থানায় সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য, গতকাল বুধবার সকালে কলা চাষী আবুল কালাম পাওনা টাকা চাইতে গেলে কলা ব্যবসায়ী কামাল উদ্দিন ও তার ভাই লাভলু শেখের সাথে বাকবিতন্ডা শুরু হয়। এরই এক পর্যায়ে লাঠিসোটা দিয়ে কালামকে পিটিয়ে হত্যা করে কামাল উদ্দিন, লাভলু শেখসহ তাদের সহযোগিরা। ঘটনার পর নিহতের ভাতিজা সমজান আলী বাদি হয়ে কামাল হোসেন সহ ৬ জনের নামে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। এরপরই অভিযানে নামে র‌্যাব ও পুলিশ সদস্যরা। মামলার অন্য আসামীদের ধরতে অভিযান অব্যাহত আছে।

 

Leave A Reply

Your email address will not be published.