নাটোরে হেরোইন সহ দুইজন আটক

0 ৭৮
সোহেল রানা,নাটোর প্রতিনিধি: নাটোরে পাথর বোঝাই ট্রাক থেকে ৩ কেজি ৭০০ গ্রাম হেরোইন সহ দুইজনকে আটক করেছে পুলিশ। গতরাত তিনটার দিকে শহরের বড়হরিশপুর বাইপাস এলাকা হেরোইন সহ তাদের আটক করা হয়।  দুপুর সাড়ে ১২ টার দিকে নাটোরের পুলিশ লাইনস ড্রিল শেডে এক বিফ্রিংয়ে এই তথ্য জানান পুলিশ সুপার তারিকুল ইসলাম।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মাঈনুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার শরিফুল ইসলাম,সদর সার্কেলে অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদা শারমীন নেলী সহ পুলিশ কর্মকূতাবৃন্দ।
বিফ্রিংয়ে পুলিশ সুপার তারিকুল ইসলাম বলেন, পুলিশ পরিদর্শক এস এম আবু সাদাদ তার ফোর্স নিয়ে রাত্রীকালিন ডিউটি করছিল বড়হরিশপুর বাইপাস মোড়ে। এমন সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন চাঁপাইনবাবগঞ্জ হতে ঢাকাগামী পাথর বোঝাই একটি ট্রাকে করে হেরোইনের পাচার হচ্ছে। পরে তারা সেখানে তল্লাশী অভিযান চালায়।
তল্লাশীকালে একটি ট্রাককে থামানোর সংকেত দিলে ট্রাকটি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে ট্রাকটি মহাসড়কের পাশে কাচা রাস্তায় আটকে যায়। পরে ট্রাকে তল্লাশী করে ট্রাকের ড্যাস বোর্ডের ভিতরে পলিথিনে মোড়ানো ৯ টি প্যাকেট থেকে ৩ কেজি ৭০০ গ্রাম হেরোইন উদ্ধার ও ট্রাকের চালক এবং চালকের সহকারীকে আটক করা হয়।
এ সময় মাদক পাচারের কাজে ব্যাবহৃত ট্রাকটি জব্দ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরর করে সদর থানায় সোপর্দ করা হয়েছে।
আটককৃতরা হল ট্রাক চালক চাঁপাইনবাবগঞ্জের মিয়া সাহেব পাড়া মহল্লার আব্দুস সাত্তারের ছেলে সাগর আলী ও চালকের সহকারী গাজীপুরের কালীগঞ্জ থানার ব্রাক্ষ্মনগাঁও মহল্লার সেলিম উদ্দিনের ছেলে সালাহ উদ্দিন। এই মাদক পাচারের সাথে আর কেউ জড়িত আছে কিনা তা তদন্ত শুরু করেছে পুলিশ।

Leave A Reply

Your email address will not be published.