নাটোরে ১০ দফা দাবীতে বিএনপি’র অবস্থান কর্মসুচিতে  ইট-পাটকেল নিক্ষেপ

0 ১৩৮

নাটোর প্রতিনিধি: নাটোরে কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে ১০ দফা দাবীতে বিএনপি’র অবস্থান কর্মসুচিতে সরকার দলীয় কর্মীদের হামালার ঘটনার অভিযোগ এসেছে। দলীয় সুত্র জানায় অবস্থান ধর্মঘট চলাকালে বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলূর বক্তব্য চলাকালে সরকার দলীয় কর্মীরা তাদের ওপর হামলা চালায়। এ সময় উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইট-পাটকেল ছোঁড়া ও মারপিটের ঘটনা ঘটে। ঘটনার সময় সরকার দলীয় কর্মীদের মারপিটে ও ইটের আঘাতে কাফুরিয়া ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি শরিফ গুরুতর আহত হয়।

তাকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে বলে দলীয় সুত্র জানায়। শনিবার দুপুরে শহরের আলাইপুরস্থ জেলা বিএনপি’র অস্থায়ী কার্যালয়ের সামনে এঘটনা ঘটে। বিএনপি’র নেতৃবৃন্দ জানান, তাদের পূর্বঘোষিত কর্মসুচি অনুযায়ী দলীয় কার্যালয়ের সামনে তাদের অবস্থান ধর্মঘট চলছিল। ধর্মঘটস্থলে বক্তব্য রাখছিলেন বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

এ সময় আলাইপুর উপশহর মাঠে পৌর আওয়ামী লীগের ডাকা শান্তি সমাবেশে যাচ্ছিল সরকার দলীয় নেতা-কর্মীরা। দুলুর বক্তব্য চলাকালে সরকার দলীয় নেতা-কর্মীরা মোটর সাইকেল নিয়ে সেখানে উপস্থিত হয়ে তাদের ওপর হামলা চালায়। এ সময় ধাওয়া-পাল্টা ধাওয়া, ইট-পাটকেল ছোঁড়া ও মারপিটের ঘটনা ঘটে। সরকার দলীয় কর্মীদের মারপিটে এবং ইটের আঘাতে যুবদলের এক কর্মী গুরুতর আহত হয়।

পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আওয়ামী লীগ নেতৃবৃন্দ জানান, বিএনপি’র সন্ত্রাসীরা তাদের লক্ষ্য করে গুলি ছুঁড়েছে। তবে পুলিশ গুলির কথা স্বীকার করেনি। এদিকে এ ঘটনার জন্য বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলূ সরকার দলীয় নেতা-কর্মীদের দায়ী করেছেন। এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

 

Leave A Reply

Your email address will not be published.