নাটোরে ১৮ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

0 ৪৩

নাটোর প্রতিনিধি: নাটোরে পৃথক দুইটি অভিযানে ১৮ কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। শনিবার সকালে শহরের বনবেলঘড়িয়া বাইপাস থেকে মাদক সহ তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে নাটোর সদর থানায় সোপর্দ করা হয়। গ্রেফতারকৃতরা হল, সিলেটের চাঁদনীঘাট মালোপাড়া দক্ষিন সুরমা থানার ফটিক মিয়ার ছেলে রুহেল আহম্মেদ ও চাপাইনবাবগঞ্জের ভোলাহাট থানার আন্দিপুর গ্রামের জামাল হোসেনের ছেলে গোলাম রাব্বানী।

নাটোর জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক মাহাবুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের বনবেলঘড়িয়া পশ্চিম বাইপাসে তল্লাশী চৌকি বসায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম। এ সময় সিলেট থেকে চাঁপাইনবাবগঞ্জগামী আর,পি স্পেশাল নাইস পরিবহনেরএকটি যাত্রীবাহী বাসে তল্লাশী করা হয়।

তল্লাশীকালে বাস যাত্রী রুহেল আহম্মদের কাছে থাকা একটি বস্তার ভিতর পলিথিনে মোড়ানো অবস্থায় ১৪ কেজি গাঁজা উদ্ধার সহ তাকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত রুহেল জানান পিছনের আর, পি স্পেশাল রোকেয়া পরিবহনের অপর একটি বাসের যাত্রী গোলাম রব্বানীর কাছে ট্রাভেল ব্যাগের ভিতর আরো ৪ কেজি গাঁজা রয়েছে।

পরে ওই বাসেও তল্লাশী করে গোলাম রাব্বানীর কাছ থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে নাটোর সদর থানায় সোপর্দ করা হয়। প্রাথমিক জিঙ্গাসাবাদে তারা স্বীকার করে এই মাদক দ্রব্যগুলো চাঁপাইনবাবগঞ্জের এক ব্যাবসায়ীর কাছে ডেলিভারী করতে যাচ্ছিল তারা।

Leave A Reply

Your email address will not be published.