নাটোর আদালত চত্ত্বরে  যুবককে কুপিয়ে জখম  গ্রেফতার-৫

0 ৫৪

নাটোর প্রতিনিধি: পুর্ব বিরোধের জেরে নাটোর আদালত চত্ত্বরে সময় আহমেদ নামে এক যুবককে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। এ সময় তাদের কাছ থেকে থাকা দেশীয় অস্ত্র ও তিনটি মোটরসাইকেল সহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে আদালত চত্ত্বরে এই ঘটনা ঘটে। আহত সময় আহমেদ শহরের কানাইখালী মহল্লার রাজু ইসলামের ছেলে। আহত সময় আহমেদকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, কানাইখালী মহল্লার সময় আহমেদ নামে এক যুবক একটি মামলায় হাজিরা দিয়ে আদালত থেকে বের হয়। এ সময় সেখানে থাকা সন্ত্রাসীরা পুর্ব বিরোধের জের ধরে ধারালো অস্ত্র নিয়ে সময় আহমেদের ওপর হামলা চালিয়ে কুপিয়ে জখম করে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্র ও মোটরসাইকেল সহ ৫ জনকে গ্রেফতার করে এবং আহত সময় আহমেদকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য সময় আহমেদকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। গ্রেফতারকৃতদের কাছ থেকে ৪ রাউন্ড পিস্তলের গুলি,একটি চাইনিজ কুড়াল,৪টি দেশীয় অস্ত্র ও তিনটি মটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হল সদর উপজেলার ফতেঙ্গাপাড়া গ্রামের রাইজুল ইসলামের ছেলে সজীব ইসলাম, শহরের বঙ্গজ্জল মহল্লার সেকেন্দার আলীর ছেলে সুমন,কানাইখালী মহল্লার শওকত হোসেনের ছেলে শাহারিয়া হোসেন,গাড়িখানা মহল্লার সবুর আলীর ছেলে সবুজ ও দক্ষিণ পটুয়াপাড়া মহল্লার আব্দুর রহিমের ছেলে মাহমুদুল হাসান সোহাগ। ঘটনার সাথে জড়িত অন্যদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে। এ ব্যাপারে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.