নাটোর জেলা বিএনপির আহব্বায়ক বাচ্চুর জামিন ও রিমান্ড আবেদন নামঞ্জুর

0 ১১৭
সোহেল রানা, নাটোর প্রতিনিধি: নাটোর জেলা বিএনপির আহব্বায়ক শহিদুল ইসলাম বাচ্চুর জামিন আবেদন ও রিমান্ড আবেদন নামঞ্জুর করেছে আদালত।  সোমবার নাটোরের অতিরিক্ত চীফ জুডিসিয়াল  আদালতের বিটারক রওশন আলম এই আবেদন নামঞ্জুর করেন। পরে তাকে কারাগারে প্রেরন করা হয়।
মামলার এজাহার সুত্রে জানা যায়,গত ১ এপ্রিল শহরের আলাইপুরে জেলা বিএনপির অবস্থান কর্মসুচি চলাকালে আওয়ামী লীগের শান্তি মিছিলে হামলা চালায় বিএনপি নেতা কর্মিরা। এতে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের অন্তঃত ৩০ জন আহত হয়। এ সময় জেলা বিএনপির আহব্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু প্রকাশ্যে আওয়ামীগ নেতা কর্মিদের ওপর গুলি বর্ষন করেন।
এ ঘটনায় জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট নিয়ন হোসেন বাদী হয়ে জেলা বিএনপির আহবায়ক শহীদুল ইসলাম বাচ্চুকে প্রধান আসামী করে ২৬ জনের নাম সহ এক থেকে দেড়’শ জনকে অজ্ঞাত আসামী করে মামলা দায়ের করে। এ মামলায় জেলা বিএনপির আহবায়ক শহিদুল ইসলাম বাচ্চুকে টাঙ্গাইল জেলার এলেঙ্গা থেকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।
আসামী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট রুহুল আমিন তালুকদার টগর বলেন, শহিদুল ইসলাম বাচ্চুর পক্ষে জামিন আবেদন করা হয়। এ সময় পুলিশ শহিদুল ইসলাম বাচ্চুকে ৫ দিনের জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করেন। আদালতের বিচারক রিমান্ড আবেদন ও জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরনের নির্দেশ দেন।

Leave A Reply

Your email address will not be published.