নাটোর শহরের ইশতিয়াক আহমেদের আনন্দ মিছিলে সন্ত্রাসী হামলা

0 ১৪১

নাটোর প্রতিনিধি: নাটোরে জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও ইউসিসিএ নবনির্বাচিত সভাপতি ইশতিয়াক আহমেদ ডলারের আনন্দ মিছিলে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। ঘটনার প্রতিবাদে ও ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের দাবীতে সড়ক অবরোধ করে দলের নেতা কর্মিরাা। মঙ্গলবার শহরের কানাইখালী এলাকায় এই ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনের চেষ্টা করে।

এ ঘটনায় শহরে যানজটের সৃষ্টি হয়। নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম আহমেদ ও জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ইশতিয়াক আহমেদ ডলার জানান, বিকেলে বঙ্গজ্বল এলাকা থেকে নির্বাচনের ফলাফল নিয়ে শহরের দিকে মোটর সাইকেলে আনন্দ মিছিল নিয়ে যাচ্ছিল তারা।

এ সময় পথে কানাইখালী ফায়ার ব্রিগেডের সামনে মোটরসাইকেল নিয়ে পিছন থেকে হামলা করা হয় ডলারের ওপর। পরে তারা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লব,জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহীন, সাবেক সহসভাপতি নাদিম খান সহ আরো কয়েকজনের ওপর হামলা করে চলে যায়।

এ ঘটনার প্রতিবাদে ও সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতারের দাবীতে দলীয় নেতা কর্মিরা সড়ক অবরোধ করে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনের চেষ্টা করে। পরে বিকেল সাড়ে ৫ টার দিকে জেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি, নাটোর- নওগাঁ সংরক্ষিত আসনের এমপি রত্না আহমেদ, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান সহ পুলিশ হামলাকারীদের গ্রেফতারের আশ্বাসের প্রেক্ষিতে অবরোধ তুলে নেয় তারা।

Leave A Reply

Your email address will not be published.