নাটোর ১ আসনের মনোনয়ন প্রত্যাশির প্রস্তুতিমুলক শোভাযাত্রা

0 ৮৩

নাটোর প্রতিনিধি: নাটোরে বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে প্রস্তুতিমুলক গণসংযোগ ও মোটরসাইকেল শোভাযাত্রা করেছেন দ্বাদশ জাতীয় নির্বাচনে নাটোর ০১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের মনোনয়ন প্রত্যাশি জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও কেন্দ্রীয় সৈনিক লীগের সহ-সভাপতি লেঃ কর্নেল রমজান আলী।

বর্তমান সরকারের প্রধানমন্ত্রীর দূরদর্শিতা এবং ডিজিটাল এর মাধ্যমে স্মাট বাংলাদেশের অগ্রযাত্রার খতিয়ান তুলে ধরতে বৃহস্পতিবার লালপুর উপজেলার দুরদুরিয়া বাজার থেকে এক বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা বের করা হয়।

মোটর সাইকেল শোভাযাত্রাটি লালপুর বাগাতিপাড়া এলাকার প্রধান প্রধান সড়কে প্রদক্ষিণ করে নৌকা মার্কার পক্ষে প্রচারণা চালানো হয়। এ সময় শোভাযাত্রায় অংশ নিয়েলে. কর্ণেল (অবঃ) রমজান আলী সরকার বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রীর দূরদর্শিতায় বাংলাদেশ আজ বিশ্বের দরবারে মাথা উচু করে দাঁড়িয়ে আছে। এ সরকারের উন্নয়নে গ্রাম হয়েছে শহর।

ডিজিটাল যোগাযোগের মাধ্যমে স্মার্ট বাংলাদেশ গড়ে উঠেছে। আগামীতেও এই উন্নয়ন বহুগুণে বৃদ্ধি পাবে। আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের আরো উন্নয়নে তিনি অংশগ্রহণ করতে চান।

আগামী সংসদ নির্বাচনে এ আসনে নৌকাকে জয়যুক্ত করতে তিনি বদ্ধপরিকর। তাই আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে তিনি মনোনয়ন প্রত্যাশা করেন। শোভাযাত্রায় লালপুর-বাগাতিপাড়ার উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের তৃণমূল আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের বহু নেতাকর্মী নেতাকর্মী, হাজারের অধিক মোটরসাইকেল ও ২৫/৩০ খানা মাইক্রো পিক আপ গাড়িসহ অংশ নেয়।

Leave A Reply

Your email address will not be published.