নানা আয়োজনে নাটোরে বাজুস এর ৫৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0 ১২৬
নাটোর প্রতিনিধি: বর্ণাঢ্য শোভাযাত্রা,কেক কাটা,আলোচনা সভা,সাংস্কৃতিক অনুষ্ঠান সহ বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে নাটোরে বাজুস এর ৫৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্য  সোমবার বিকেলে সকল ব্যাবসা প্রতিষ্ঠান বন্ধ করে শহরের পিলখানা এলাকার সমিতির কার্যালয়ের সামনে থেকে প্রতিষ্ঠানের মালিক ও কারিগররা একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে।
শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। পরে সেখানে কেক কেটে আলোচনা সভা শুরু করেন। আলোচনা সভায় বক্তব্যা রাখেন, সংগঠনের সভাপতি স্বপন কুমার পোদ্দার,সাধারণ সম্পাদক রঘুনাথ কর্মকার, সাবেক সাধারণ সম্পাদক ভবেশ চন্দ্র চক্রবর্তি ভক্ত সহ অন্যান্যরা।
এ সময় বক্তারা বলেন, নাটোরের স্বর্ণের মান প্রাচীনকাল থেকেই সুনামের সাথে ধরে রেখেছে।  এই জেলার জুয়েলার্স মালিকগন তাদের সম্মান ও ক্রেতাদের লাভ ক্ষতির বিবেচনায় সবসময় বদ্ধ পরিকর। বিভিন্ন জেলার মানুষ নাটোরের স্বর্ণের গহনা পছন্দ করেন এবং এখানকার ব্যাবসায়ীদের বিশ্বাস করেন। এজন্য তারা তাদের বিশ্বাস ও নিজের সুনাম বজায় রাখার ওপর গুরুত্ব দেন।
এছাড়াও তারা আরো বলেন সামান্য দুই চারজন অসাধু ব্যাবসায়ীদের জন্য ক্রেতারা ক্ষতিগ্রস্থ হচ্ছে বলে তারা বলেন নাটোরের স্বর্ণ ব্যাবসার সুনাম অক্ষুন্ন রাখতে আপনারা সৎপথে চলে আসবেন এবং বাজুস নাটোর জেলা শাখার সম্মান বৃদ্ধি করতে ঐক্যবদ্ধ হওয়ার আহব্বান জানান। আলোচনা শেষে সংগঠনের কার্যালয়ের সামনে অস্থায়ী মঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Leave A Reply

Your email address will not be published.