নানা কর্মসুচির মধ্য দিয়ে নাটোরে বিশ্ব ভোক্তা  অধিকার দিবস-২০২২ পালিত

0 ১৭১
নাটোর প্রতিনিধি: “নিরাপদ জ্বালানী, ভোক্তাবান্ধব পৃথিবী” এই প্রতিপাদ্য নিয়ে সারা দেশের ন্যায়
নাটোরেও নাটোরে বিশ্ব ভোক্তা অধিকার দিবস-২০২৩ পালিত হয়েছে। এ উপলক্ষে  কালেক্টরেট ভবনের সামনে থেকে জেলা প্রশাসক শামীম আহমেদের নেতৃত্বে এক শোভাযাত্রা বের করা হয়।
শোভাযাত্রাটি এলাকার  প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে ফিরে আসে। সেখানে বেলুন উড়িয়ে  দিবসটির উদ্বোধন করা হয়। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট  রওনক জাহান, জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মেহেদি  হাসানসহ কর্মকর্তা, সাংবাদিক, সমাজ সেবী , ব্যবসায়ীসহ অন্যান্যরা। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক শামীম আহমেদের সভাপতিতেত্ব
এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসন, জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ  অধিদপ্তর ও ক্যাব জেলা শাখার যৌথ আয়োজিত এ সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা  প্রশাসক (সার্বিক) নাদিম সারোয়ার, কৃষিপণ্য বিপনন কর্মকর্তা মমতা হক, জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ গোলাম মোস্তফা, জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ  অধিদপ্তরের সহকারী পরিচালক মেহেদি হাসান, ক্যাব জেলা শাখার সাধারণ সম্পাদক  রইস উদ্দিনসহ সাংবাদিক ও ব্যবসায়ী নেতৃবৃন্দ।
এ সময় বক্তারা ভোক্তা অধিকার  সংরক্ষনে জনসচেতনতা বৃদ্ধি ও রমজানে বাজার স্থিতিশিল রাখার বিষয়ে আলোকপাত করে বক্তব্য রাখেন।

Leave A Reply

Your email address will not be published.