নিজ বাসায় কলেজছাত্রী ধর্ষিত, অশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে

0 35

রংপুর প্রতিনিধি: সন্ধ্যায় নিজ বাসায় বসে পড়াশোনা করছেন একাদশ শ্রেণির এক কলেজ ছাত্রী। এমনই সময়ে ওই বাড়িতে কেউ না থাকার সুযোগে একই গ্রামের জাকির হোসেন তাকে জোরপূর্বক ধর্ষণ করার অভিযোগ উঠেছে।

বুধবার (১৫ জানুয়ারি) রাতে এই ঘটনাটি ঘটে রংপুরের মিঠাপুকুরে তিলকপুর গ্রামে। গুরুতর অবস্থায় ওই ছাত্রীকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে তার পরিবার।

ওই কলেজছাত্রীর স্বজনরা জানান, কলেজ শিক্ষার্থী নিজ বাড়িতে পড়াশোনা করছিলেন। এ সময় ওই বাড়িতে কেউ না থাকার সুযোগে একই গ্রামের ফুলু মিয়ার ছেলে জাকির হোসেন ঘরে ঢুকে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে অজ্ঞান অবস্থায় রাতেই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি বিভাগে মেয়েটিকে ভর্তি করানো হয়।

মেয়েটির বাবা জানান, আমি একটি দোকান করে সংসার চালাচ্ছি। পাশাপাশি মেয়েকে লেখাপড়া করাচ্ছি। ঘটনার সময় আমি দোকানে ছিলাম তার মা পাশের এক আত্মীর বাসায় বেড়াতে যাবার সুযোগে জাকির নাকে এক যুবক আমার মেয়েকে ধর্ষণ করেছে। তিনি এর বিচার দাবি করি।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. ফরিদুল ইসলাম চৌধুরী জানান, ভর্তির সময় মেয়েটির অবস্থা গুরুতর ছিল। তাৎক্ষণিক প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হয়েছে। তাকে হাসপাতালের ওসিসিতে স্থানান্তর করা হয়েছে।

মিঠাপুকুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান বলেন, বিষয়টি শোনার পর হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এখানো কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.