নিয়ামতপুরে খাল পুনঃখনন কাজের উদ্বোধন

0 ৮৭
নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে টেকসই ক্ষুদ্রাকার পানি সম্পদ উন্নয়ন প্রকল্পের উপ-প্রকল্পের আওতায় সাড়া বাগডুবরী স্লুইসগেট থেকে মোহাম্মদপুর পর্যন্ত  খাল পুনঃখনন কাজের উদ্বোধন করা হয়েছে।
বুধবার (২৪এপ্রিল ) দুপুরে ভাবিচা ইউনিয়নের সাড়া-ব্রিজ  সংলগ্ন এলাকায় পতকৈল মোহাম্মদপুর (পাবসস) লিমিটেড এর ব্যবস্থাপনায় ও উপজেলা এলজিইডি কার্যালয়ের আয়োজনে খাল পুনঃখনন কাজের উদ্বোধন করা হয়। উপজেলা প্রকৌশলী(ভারপ্রাপ্ত) জাহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাল পুনঃখনন কাজের উদ্বোধন করেন সহকারী কমিশনার (ভূমি) রূপম দাস।
এ সময় আরও উপস্থিত ছিলেন নওগাঁ এলজিডি কার্যালয়ের সহকারী প্রকৌশলী আব্দুল বারি, উপসহকারী শফিকুল আলম, ভাবিচা  ইউনিয়নের চেয়ারম্যান ওবাইদুল হক প্রমুখ।
উপজেলা প্রকৌশলী কার্যালয় সূত্রে জানা গেছে, টেকসই ক্ষুদ্রাকার পানি সম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় মোট ৬৮ লক্ষ ৮০ হাজার ৮শ ৪৬ টাকা ব্যয়ে উদ্বোধনী পয়েন্ট থেকে সাড়া হতে মোহাম্মদপুর পর্যন্ত ৬ কিলোমিটার খাল পূনঃখনন করা হবে।
উদ্বোধনর অনুষ্ঠানে অতিথিরা বলেন, এই খাল পুনঃখননের ফলে কৃষিকাজ থেকে শুরু মৌসুমি ফসল ফলানোর ক্ষেত্রে সাধারণ কৃষক সুবিধা ভোগ করতে পারবেন।

Leave A Reply

Your email address will not be published.