নিয়ামতপুরে ট্রান্সফরমার চুরি করতে গিয়ে প্রাণ গেল চোরের

0 ১৪৩
নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে বিদ্যুতের শকে মৃত্যু যুবকের লাশ উদ্ধার করেছে নিয়ামতপুর থানা পুলিশ।  ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বৈদ্যুতিক শক খেয়ে মৃত্যু হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করছে থানা পুলিশসহ স্থানীয় জনতা।
থানা সূত্রে জানা গেছে, মৃত যুবকের নাম মোরশেদ আলম (২৫)। তিনি শ্রীমন্তপুর ইউনিয়নের শালবাড়ি গ্রামের শামসুদ্দিনের ছেলে।  ঘটনাটি ঘটে উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের ভাদরন্ড গ্রামে সড়কের পাশে শনিবার (৮ এপ্রিল) সকালে গভীর নলকূপের নিচে এক যুবককে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে স্হানীয়রা পুলিশকে খবর দেয়। মৃতদেহের বিভিন্ন জায়গা বৈদ্যুতিক শখের চিহ্ন ছিল।
মোরশেদ আলমের বাবা শামসুদ্দিন বলেন, শুক্রবার বিকেলে মায়ের কাছ থেকে ৫০০ টাকা নিয়ে ভাবিচা ইউনিয়নের গাবতলীতে দাদার বাড়ি যাবে বলে বের হয়। দাদার বাড়ি যাওয়ায় আমরা আর কোন খোজখবর রাখি নি। তার দেড় বছরের একটি ছেলে সন্তান রয়েছে।
পল্লী বিদ্যুৎ সমিতি নওগাঁ-১ এর ডেপুটি জেনারেল ম্যানেজার মোসাদ্দেকুর রহমান বলেন, চলতি বোরো মৌসুমে এখন পর্যন্ত ৫-৭ টি ট্রান্সফরমার চুরির ঘটনা ঘটেছে। মূলত বোরো মৌসুমের পর ট্রান্সফরমার চুরির ঘটনা বেশি ঘটে।
নিয়ামতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধারের সময় চুরির কাজে ব্যবহৃত সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

Leave A Reply

Your email address will not be published.