নিয়ামতপুরে পবিত্র রমজান উপলক্ষ্যে সাংস্কৃতিক অনুষ্ঠান ও যাকাত বিতরণ 

0 ৪৫
নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা ও যাকাত বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরের পর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সুনির্দিষ্ট দুই ক্যাটাগরিতে ক্বিরাত ও হামদ-নাতের ওপর উপজেলার বিভিন্ন কাওমি মাদ্রাসাসহ মাদ্রাসা ভিত্তিক সকল ধরনের প্রতিষ্ঠান থেকে আগত শিক্ষার্থীরা এতে অংশগ্রহণ করেন।
প্রতিযোগিতা শেষে মডেল মসজিদ প্রাঙ্গণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আইসিটি কর্মকর্তার রাসেল রানার সঞ্চালনায় আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী (কর্মকর্তা) ইমতিয়াজ মোরশেদ। এ সময় আরও উপস্থিত ছিলেন ইসলামি ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার হযরত আলী, নিয়ামতপুর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ তৈয়বর রহমান প্রমূখ।  আলোচনা সভা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
ইসলামি সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন উপজেলা মডেল মসজিদের পেশ ইমাম শাহ আলম, নিয়ামতপুর কওমী মাদ্রাসার অধ্যক্ষ ও উপজেলা পরিষদের পেশ ইমাম মাহবুবুর রহমান,  বরেন্দ্র আলীম মাদ্রাসার অধ্যক্ষ আতিকুল ইসলাম।
ইসলামি সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণের পর ২০২৩ সালের আদায়কৃত যাকাতের ৭০ ভাগ অর্থ উপজেলার বিভিন্ন এলাকার হতদরিদ্র ২৫ জনের মাঝে প্রতিজনে ২৯শ টাকা প্রদান করা হয়।

Leave A Reply

Your email address will not be published.