নিয়ামতপুরে সড়ক দূর্ঘটনায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

0 ৫৬
নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে গাছের গুড়ি বোঝাই ট্রাকের(কাঁকড়া) ধাক্কায় মোটরসাইকেল আরোহী আব্দুল সাত্তার(৬০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেল চালক নজরুল ইসলাম(৫৫) গুরুতর আহত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন।
ঘটনাটি ঘটেছে সোমবার রাত আটটার দিকে উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের লতিফপুর নামক স্হানে। নিহত আব্দুল সাত্তার বাহাদুরপুর ইউনিয়নের নাকইল পূর্ব পাড়া গ্রামের মৃত শকাতুল্লা মন্ডলের ছেলে। আহত নজরুল ইসলাম একই ইউনিয়নের পালসা গ্রামের মৃত তাহার আলীর ছেলে।  বিষয়টি নিশ্চিত করেছেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইদুল ইসলাম।
স্হানীয় ও থানা সূত্রে জানা গেছে, সড়ক দূর্ঘটনায় নিহত আব্দুল সাত্তার ও নজরুল ইসলাম সম্পর্কে একে অপরের বিয়াই হয়। সোমবার বিকেলে জরুরি কাজে খড়িবাড়ি বাজারে যান। কাজ শেষ করে সন্ধ্যার পর মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে লতিফপুর নামক স্হানে গাছের গুড়ি বোঝাই ট্রাক তাদের ধাক্কা দেয়।
আব্দুল লতিফ মোটরসাইকেলের পেছনে থেকে গিয়ে ট্রাকের চাকার পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নজরুল ইসলাম গুরুতর আহত হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।
ওসি মাইদুল ইসলাম আরও জানান, এ ঘটনাই গাছের গুড়ি বোঝাই ট্রাক আটক করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। ট্রাকের চালকের(অজ্ঞাত) নামে একটি মামলা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.