নিয়ামতপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আর নেই 

0 ১১৪
নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর নিয়ামতপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আইয়ুব হোসাইন মন্ডল আর নেই। বুধবার (৩১ মে) দিবাগত রাত ৪.৩০ মিনিটে রাজশাহী কলেজ মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তাঁর মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ।
আইয়ুব হোসাইন মন্ডল উপজেলার ভাবিচা ইউনিয়নের আমইল গ্রামের মৃত সাবেক ইউপি চেয়ারম্যান মৃত নুর মোহাম্মদের ছেলে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর।
তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি। শোক বার্তায় মন্ত্রী বলেন, তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি। তাঁর মৃত্যুতে আমরা একজন সৎ হাস্যজ্জ্বল মানুষকে হারালাম।নিয়ামতপুর আওয়ামী লীগের তৃণমূল রাজনীতিতে তিনি ছিলেন নিবেদিত প্রাণ, একজন পরিশ্রমী কর্মী, ছিল আমার আস্থাভাজন একজন কাছের মানুষ।
আমি তাঁর আত্মার চির শান্তি কামনা করছি ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি। বুধবার (৩১ মে) বিকেলে তিনি হৃদরোগে আক্রান্ত হলে রাজশাহী মেডিকেলে ভর্তি করা হয়।
উল্লেখ্য, আইয়ুব হোসাইন মন্ডল রাজনৈতিক জীবনে ভাবিচা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। পরে ২০১৯ সালে উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জয়ী হোন। সর্বশেষ তিনি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতির দায়িত্বে ছিলেন তিনি।

Leave A Reply

Your email address will not be published.