নির্বাচন নিয়ে বিতর্কের পেছনে সরকার উৎখাতের চক্রান্ত হচ্ছে : ইনু

0 ১৭৫
জাসদ সভাপতি হাসানুল হক ইনু আজ শুক্রবার কুষ্টিয়ার ভেড়ামারায় উপজেলা অডিটোরিয়ামে স্থানীয় ইমাম ও মুয়াজ্জিনদের সঙ্গে মতবিনিময় করেন। ছবি : এনটিভি

নিরপেক্ষ নির্বাচন নিয়ে বিতর্কের পেছনে কার্যত শেখ হাসিনার সরকার উৎখাতের চক্রান্ত হচ্ছে বলে মন্তব্য করেছেন জাসদ সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।  শুক্রবার (১৯ মে) বেলা ১১টার দিকে কুষ্টিয়ার ভেড়ামারায় উপজেলা অডিটোরিয়ামে স্থানীয় ইমাম ও মুয়াজ্জিনদের সঙ্গে মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

ইনু বলেন, “নির্বাচন কমিশন নিয়ে যারা বিতর্ক করছেন, তারা মূলত ভিন্ন সরকারের অধীনে নির্বাচন চান, সরকার অদল বদল চান। কিন্তু নির্বাচনকালীন যে সরকারই আসুক না কেন, তারা তো রুটিন কাজের বাইরে কমিশনের ওপর কোনো রকম হস্তক্ষেপ করতে পারবেন না। সংবিধানে এর কোনো সুযোগ নেই। তাই বর্তমান সরকার থাকলে সমস্যা কোথায়? সুতরাং নিরপেক্ষ নির্বাচনের যে বিতর্ক উত্থাপন করা হচ্ছে, এর পেছনে কার্যত শেখ হাসিনার সরকার উৎখাত করার চক্রান্ত হচ্ছে। আর রাজাকারদের সঙ্গে জোটবদ্ধ হয়ে ক্ষমতা দখলের পাঁয়তারা হচ্ছে। যেকোনো মূল্যে এই পাঁয়তারা রুখে দিতে হবে।”

ইসলামিক ফাউন্ডেশন ভেড়ামারার আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন হাসানুল হক ইনু। এছাড়া জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপনসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.