নিষেধাজ্ঞাকে বুড়ো আঙুল দেখিয়ে শুটিংয়ে জেবা

0 ১৮২

নাট্যনির্মাতা রাশেদা আক্তার লাজুকের অভিযোগের পরিপ্রেক্ষিতে নবাগত অভিনেত্রী জেবা জান্নাতকে নিষিদ্ধ করে টেলিভিশন নাটক নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ড। এ নিষেধাজ্ঞার ফলে তার সঙ্গে কাজ করবে না সংগঠনটির কোনো নির্মাতা। বিবৃতিতে তেমনটাই উল্লেখ করা হয়।

এরপর বিষয়টি নিয়ে মুখ খোলেন অভিনেত্রী জেবা। পাল্টা অভিযোগ তোলেন নির্মাতা লাজুক ও তার স্বামী সাজ্জাদ হোসেন দোদুলের বিরুদ্ধে। তার দাবি, সাজ্জাদ তাকে কুপ্রস্তাব দিয়েছে। যেটা না মানার কারণে তার বিরুদ্ধে এই নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে।

তবে ডিরেক্টরস গিল্ডের এই নিষেধাজ্ঞার কোনো ধার ধারেননি তিনি। তাই স্পষ্ট ভাষায় জেবা কথা বলেছেন গণমাধ্যমের সঙ্গে। তিনি জানান, ‘অভিযোগ নিয়ে আমার কোনো ভাষ্য নেই। আমাকে ব্যানড করা হয়েছে, আমি নাটকে নিষিদ্ধ হয়েছি। কিন্তু আজ থেকেই নাটকের শুটিং করছি। আমাকে নিষিদ্ধ করে কোনো লাভ নেই।’

শুধু নির্মাতা দোদুলের বিরুদ্ধেই যে কুপ্রস্তাবের অভিযোগ করেছেন উঠতি এ অভিনেত্রী তা নয়, বরং আঙুল তুলেছেন অন্য আরও অনেক পরিচালকের বিরুদ্ধে। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘শুধু দোদুলই নয়, নাটকের অনেক পরিচালক আমাকে বিভিন্ন হোটেল-রেস্টুরেন্টে ডেকেছে। তারা আমার সঙ্গে টাইমপাস করতে চেয়ে, নাটকের কাজ দিতে চায়। অনেক ডিরেক্টর আমাকে নানা ইঙ্গিত দিয়ে কথা বলে। এসব বিষয় নিয়ে আমি কখনোই কথা বলিনি। কিন্তু এখন আমি বলতে বাধ্য হয়েছি।

প্রসঙ্গত, জেবা জান্নাত প্রয়াত রাজনীতিবিদ জয়নাল হাজারির ফেসবুক টকশোতে প্রথমবার হাজির হয়েছিলেন। এরপর টিকটকে পরিচিতি পান। পরে টেলিভিশন নাটকে নিয়মিত হন। আফরান নিশোর সঙ্গে তার ‘ক্রস কানেকশন’ নাটকের একটি ক্লিপস ভাইরাল হয়। এ ছাড়া ‘পার্টনারশিপ আনলিমিটেড’, ‘রিকশাওয়ালার প্রেম’সহ বেশ কিছু নাটকে অভিনয় করেছেন তিনি।

 

Leave A Reply

Your email address will not be published.