নিয়ামতপুরে করোনা ভ্যাকসিন প্রদানের শুভ উদ্বোধন

0 ২৫২

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: সারা দেশের ন্যায় নওগাঁর নিয়ামতপুরে আনুষ্ঠানিক ভাবে করোনা ভ্যাকসিন গ্রহনের শুভ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।রবিবার বেলা ১১ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমম্প্রেক্সের আয়োজনে ও উপজেলা প্রসাশনের সহযোগীতায় স্বাস্থ্য কমম্প্রেক্স প্রাঙ্গনে করোনা ভ্যাকসিন নেওয়ার শুভ উদ্বোধন করা হয়।

উদ্বোধন অনুষ্ঠানে অডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে বক্তৃতা করেন খাদ্যমন্ত্রী ও নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি। তিনি সকলকে ভ্যাকসিন গ্রহনের পরামর্শ দেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, সকল ইউপি চেয়ারম্যান, সকল দপ্তরের কর্মকর্তাগন, হাসপাতালের কর্মকর্তা কর্মচারী সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

আলোচনা শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়া মারীয়া পেরেরা করোনা ভ্যাকসিন প্রথম ডোজ গ্রহন করে আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করেন। পরবর্তী সময়ে ভ্যাকসিন গ্রহন করেন উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ তোফাজ্জল হোসেন, অফিসার ইনচার্জ (তদন্ত) হুমায়ন কবীর, বীর সাবেক উপজেলা বীরমুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুস সাত্তার , বীরমুক্তিযোদ্ধা সুভাস কান্ত সরকার, মোজাফ্ফর হোসেন, আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ এনামুল হোসেন, নিয়ামতপুর উপজেলা প্রেসক্লাব সভাপতি শাহজাহান শাজু।

 

প্রাথমিক অবস্থায় এ উপজেলায় ৮শ ভায়াল করোনা ভ্যাকসিন এসেছে এবং ৪ হাজার ১ জনকে দুই ডোজ করে এ ভ্যাকসিন প্রদান করা যাবে বলে জানান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তোফাজ্জল হোসেন।

 

Leave A Reply

Your email address will not be published.