নিয়ামতপুরে কোভিট ১৯ এর টিকা পেয়ে খুশি সাধারণ মানুষ

0 ৪০৯

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে উৎসবমুখর পরিবেশে চলছে করোনাভাইরাসের টিকাদান কার্যক্রম। বুধবার বিকেল সাড়ে ৩টা পর্যন্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কেন্দ্রে ৩শ৯০ জন টিকা গ্রহণ করেন। এ নিয়ে চতুর্থদিনে টিকা গ্রহন করলেন ৯শ৬৪ জন। এদিকে রবিবার সকাল ১১ টায় নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কেন্দ্রে করোনার প্রথম টিকা গ্রহণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়া মারীয়া পেরেরা।

 

এরপর পর্যায়ক্রমে মুক্তিযোদ্ধাসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী এবং নিয়ামতপুর থানা পুলিশের সদস্যরা টিকা গ্রহণ করেন। এছাড়াও সাধারণ মানুষরাও কেন্দ্রে এসে কোভিট ১৯ এর ভ্যাকসিন নেন।

শ্রীমন্তপুর ইউপি চেয়ারম্যান আজহারুল ইসলাম বুলু জানান, আমি কোভিট ১৯ এর টিকা গ্রহন করেছি এবং সুস্থ আছি। আমি সকলকে কোভিট ১৯ এর টিকা গ্রহনের জন্য আহবান জানাই।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. তোফাজ্জল হোসেন জানান, দেশকে কনোনা মুক্ত করতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উপহার ও খাদ্যমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারের দিক নির্র্দেশনায় কোভিট ১৯ এর টিকা পাওয়ায় এলাকাবাসী আনন্দিত। উদ্বোধনী দিনে ১শ১০ জনসহ আজ পর্যন্ত ৯শ৬৪ জনকে কোভিট ১৯ এর টিকা দেয়া হয়। টিকা গ্রহন করে নিয়ামতপুরে কেউ অসুস্থ হয়নি। তাই করোনা মুক্ত দেশ গড়তে সকলকে রেজিট্রেশন করে কোভিট ১৯ এর টিকা সকলকে গ্রহন করার আহবান জানান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়া মারীয়া পেরেরা জানান, নিয়ামতপুরে কোভিট ১৯ এর টিকা গ্রহন শুরু হয়েছে। এ জন্য ৪০বছরের উর্দ্ধে সবাইকে রেজিট্রেশন করে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিট ১৯ এর টিকা প্রদান করা হচ্ছে। কোভিট ১৯ এর টিকা গ্রহনের রেজিট্রেশনকে সহজ করার জন্য সকল ইউপি তথ্য সেবা কেন্দ্রে, স্বাস্থ্য কমপ্লেক্সে, ইউএনও অফিসের সামনে বুথ স্থাপন করে ফ্রি এ সেবা প্রদান করছে উপজেলা প্রশাষন। কোভিট ১৯ এর টিকা গ্রহন করে আমি সুস্থ্য আছি। তাই কোভিট ১৯ এর টিকা সবাইকে গ্রহন করার আহবান জানান।

 

Leave A Reply

Your email address will not be published.