নিয়ামতপুরে পাগলের হাতে জোড়া খুনের অভিযোগ

0 78

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে দুই মহিলাকে সাবল (খন্তি) দিয়ে মাথায় আঘাত করে হত্যার অভিযোগ উঠেছে। ঘাতককে গ্রেফতার করে থানা পুলিশ। ঘটনাটি ঘটে উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের ভাদরন্ড সিংপাড়া গ্রামে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়,  বুধবার (১০ ফেব্রুয়ারি) একই গ্রামে একজনের শ্রাদ্ধের খাওয়া দাওয়া হচ্ছিলো। লিপি (৩২) বাড়ির দরজার পাশে দাড়িয়েছিলো হঠাৎ করে একই গ্রামের নিপেন সিংয়ের বেটা প্রদিপ (২৮) এসে সাবল (খন্তি) দিয়ে মাথায় আঘাত করে তার কান্নার শব্দ শুনে মোনো (৫০) ছুটে আসলে তাকেও সাবল (খন্তি) দিয়ে মাথায় আঘাত করলে দুজনই সেখানে মাটিতে শুয়ে যায় এবং মারা যায়।

এ বিষয়ে শ্রীমন্তপুর ইউপি চেয়ারম্যান আজহারুল ইসলাম ঘটনার সত্যতা জানিয়ে বলেন, প্রদীপের সাবলের আঘাতে লিপি ও মোনো দুজনেরই মৃত্যু হয়। প্রদীপ একজন মানসীক ভারসাম্যহীন ছেলে। সে বেশ কিছুদিন থেকেই মানসিক ডাক্টার দেখাচ্ছে।

নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ন কবির বলেন, আমি সংবাদ পেয়ে ভাদরন্ড সিংপাড়া গ্রামে গিয়ে লাশ উদ্ধার করি এবং হত্যাকারী প্রদীপকে গ্রেফতার করি। স্থানীয় বাসিন্দা ও প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটি কোন স্বাভাবিক মানুষের কাজ নয়। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন এজাহার করা হয়নি।

 

Leave A Reply

Your email address will not be published.

x