নিয়ামতপুরে পিস্তলসহ অস্ত্র ব্যবসায়ী আটক

0 ৩০৭

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: নিয়ামতপুরে গোপন সংবাদের ভিত্তিতে ১টি পিস্তল ৪ রাউন্ড গুলি ও ১ট ম্যাগজিনসহ আবু হাসান (৩৭) নামের এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। রোববার সন্ধ্যায় তাকে উপজেলার পাঁড়ইল ইউনিয়নের দাদরইল বাজার এলাকা থেকে আটক করা হয়। আটককৃত অস্ত্র ব্যবসায়ী আবু হাসান একই ইউনিয়নের হিন্দুর বাউল গ্রামের বাসিন্দা মৃত তোফাজ্জলের ছেলে।

 

এ ঘটনায় র‌্যাবের পুলিশ পরিদর্শক (নিঃ) মামুন হাওলাদার (সিপিএসসি, র‌্যাব-৫, রাজশাহী) বাদী হয়ে নিয়ামতপুর থানায় অস্ত্র আইনে মামলা রজু করেন এবং এজাহারসহ আসামীকে পুলিশে সোপর্দ করেন।

 

মামলার এজাহার সুত্রে জানা যায়, র‌্যাব-৫ এর একটি অপারেশন দল কম্পানী কমান্ডার মেজর আফসারের নেতৃত্বে টহল ও বিশেষ মাদক অভিযানের উদ্দেশ্যে ওই এলাকায় অবস্থান কালে গোপন সংবাদে জানতে পারেন যে, এক অস্ত্র ব্যবসায়ী অস্ত্র বেচা-কেনার উদ্দেশ্যে দাদরইল বাজারস্থ পাকা সড়কের দক্ষিন পাশের্^ নির্মাণাধীন একটি দোকান ঘরে অবস্থান করছে।

 

এমন সংবাদে র‌্যাবের দলটি ওই দোকান ঘরে পৌঁছা মাত্রই র‌্যাবের উপস্থিতি টের পায় অস্ত্র ব্যবসায়ী আবু হাসান এবং পালানোর চেষ্টা করলে তাকে হাতেনাতে ধরে ফেলে র‌্যাব সদস্যরা। এসময় তার দেহ তল্লাশী করে ১টি পিস্তল, ৪ রাউন্ড গুলি ও ১টি ম্যাগজিন পাওয়া যায়। এসময় তার নিকট থেকে ২টি মোবাইল ফোনও জব্দ করা হয়।

 

নিয়ামতপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) হুমায়ন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিয়ামতপুর থানায় একটি নিয়মিত মামলা রজু হয়েছে। মামলা নং ৬। আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

Leave A Reply

Your email address will not be published.