নেশা’য় আবেদনময়ী কুসুম

934

আলমগীর,বিনোদন :
কুসুম সিকদারকে অভিনয় নিয়ে বহু দর্শকের মন জয় করেছেন। এবার তাকে দেখা যাবে গানের ভিডিওতে। নিজের লেখা গানের ভিডিওচিত্রটি বৃহস্পতিবার ইউটিউবে প্রকাশিত হয়েছে। এতে কুসুমকে দেখা গেছে ‘হট’ ও ‘আবেদনময়ী’ একজন। এমন কুসুম সিকদারকে আগে কখনো দেখা যায়নি।

‘নেশা’ শিরোনামের এই গানটিতে কুসুমের সঙ্গে মডেল হয়েছেন র‌্যাম্প মডেল সুজন।

‘নেশা’ গানের ভিডিওটি দেখতে হুমড়ি খেয়ে পড়েছেন কুসুম ভক্তরা। এর পেছনে অবশ্য কারণও রয়েছে।

গানটিতে আবেদনময়ী হিসেবে নিজেকে হাজির করেছেন কুসুম। এমনভাবে কুসুম শিকদারকে কখনও তার ভক্তরা দেখেননি। মাত্র একদিনেই গানটি দেখা হয়েছে ৬৭ হাজারেরও বেশিবার।

১৮ বছর আগে প্রকাশিত হয়েছিল কুসুমের প্রথম একক অ্যালবাম। এত দিন পর নতুন গানে কণ্ঠ দেওয়া প্রসঙ্গে তিনি বলেন, ‘বছর দুয়েক ধরে নতুন করে গাইবার তাড়না অনুভব করছিলাম। ‘নেশা’ গানটি রেকর্ডিংয়ের কিছু ভিডিও ফেসবুকে প্রকাশ করেছিলাম। ভেবেছিলাম, দেখি তো সবাই কী বলে। দেখলাম, সবাই বেশ আগ্রহী হয়। তারপর গানটি নিয়ে আশাবাদী হই।

এটা তার নতুন একটি একক গান। মিউজিক ভিডিওতে কুসুমের সঙ্গে মডেল হিসেবে কাজ করেছেন সুজন। শুভ্র খানের পরিচালনায় এ গানের শুটিংয়ে ডিওপি হিসেবে ছিলেন রাজু রাজ। আর সংগীত পরিচালনা করেছেন হৃদয় খান।

২০১৫ সালের বইমেলায় প্রকাশিত হয় তাঁর কবিতার বই ‘নীল ক্যাফের কবি’। কুসুম তখন জানিয়েছিলেন, গানে মনোযোগী হবেন। আজ নিজের লেখা সেই গানটির ভিডিওচিত্র প্রকাশিত হয়েছে।

x