নেশা আমার জীবনের সবচেয়ে বড় ভুল : রজনীকান্ত

0 ১৫২

ভারতে সব জায়গায় গ্রহণযোগ্যতা রয়েছে সুপারস্টার রজনীকান্তের। তার প্রতিটি নির্দেশনা দক্ষিণের মানুষদের কাছে শিরোধার্য। তবে জনপ্রিয় অভিনেতা হলেও কিছু বদ-অভ্যাস রয়েছে তার। এবার সেই বদ-অভ্যাসগুলো নিয়ে অকপটে কথা বলেছেন রজনীকান্ত।

এ সময় অভিনেতা জানান, নেশাই ছিল তার জীবনের সবচেয়ে বড় ভুল। সেইসঙ্গে নিজের অনুরাগীদের অ্যালকোহলের অপব্যবহার না করে দায়িত্বের সঙ্গে জীবনকে উপভোগ করতে বলেন দক্ষিণী এই সুপারস্টার।

শুক্রবার (২৮ জুলাই) তার মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘জেলার’র অডিও প্রকাশনা অনুষ্ঠানে চেন্নাইয়ে নেহরু স্টেডিয়ামে হাজির হয়েছিলেন রজনীকান্ত। সেখানেই নিজের ব্যক্তিগত বদ অভ্যাসগুলো নিয়ে কথা বলেন এই অভিনেতা। শুধু তাই নয়, ভক্তদের উদ্দেশে সেসব অভ্যাস বাদ দেওয়ার পরামর্শও দেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে জানা যায়, রজনীকান্তের কথায় আমার জীবনের বড় ভুলগুলোর মধ্যে অ্যালকোহল পান সব থেকে বড় ভুল ছিল।

রজনীকান্ত আরও বলেন, আমার জীবনে অ্যালকোহল না থাকলে আমি সমাজের আরও সেবা করতাম। অ্যালকোহলের নেশা আমার জীবনের সবচেয়ে বড় ভুল।

অডিও প্রকাশনা অনুষ্ঠানে জেলার সিনেমা নিয়ে রজনীকান্ত জানান, জেলার সিনেমাটি নির্মাতা নেলসন দিলীপকুমারের শেষ ছবি। তবে এই ছবি নিয়ে অনেক সমালোচনার মুখোমুখি হতে হয়েছিল পরিচালককে। আমার বিশ্বাস সিনেমাটি সাফল্য পাবে।

প্রসঙ্গত, আগামী ১০ আগস্ট মুক্তি পাবে রজনীকান্ত অভিনীত সিনেমা ‘জেলার’। এতে আরও অভিনয় করেছেন জ্যাকি শ্রফ, রাম্যা কৃষ্ণান, মোহনলাল, শিবরাজকুমার, বসন্ত রবি এবং তামান্না। সান পিকচার্স প্রযোজিত এই সিনেমাটিতে সংগীত পরিচালনা করেছেন অনিরুদ্ধ রবিচন্দর, যিনি রজনীর পেট্টার জন্যও মিউজিক বানিয়েছিলেন।

সূত্র : হিন্দুস্তান টাইমস

Leave A Reply

Your email address will not be published.