পরকীয়ার গুঞ্জন, স্বামীকে ছেড়ে সেজেগুজে যশের সঙ্গে মন্দিরে নুসরাত

0 182

ব্যবসায়ী পাত্র নিখিল জৈনকে বিয়ে করে দাম্পত্য জীবন বেশ ভালোই কাটছিল টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও তৃণমূল কংগ্রেসের এমপি নুসরাত জাহানের। কিন্তু হঠাৎই উঠলো ঝড়। সেই ঝড়ে ছিন্নভিন্ন হওয়ার পথে নিখিল-নুসরাতের ঘর।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

টলিগঞ্জের শোবিজপাড়ায় এখন জোর আলোচনা, গোপনে টলিউড অভিনেতা যশ দাশগুপ্তকে সময় দিচ্ছেন নুসরাত। তাদেরকে একসঙ্গেও বহুবার ঘনিষ্ঠভাবে দেখা গেছে। কানাঘুষা চলছে, ঘরে স্বামী রেখে যশের সঙ্গে পরকীয়ার জের ধরেই নিখিল ও নুসরাতের সংসার ভাঙতে বসেছে।

এবার গুঞ্জন সত্যি করে যশকে নিয়ে হাত ধরাধরি করে মন্দিরে গিয়ে বিতর্কের আগুনে ঘি ঢাললেন অভিনেত্রী।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা একটি ভিডিওতে নুসরাতকে খোলা চুলে গোলাপি কাঞ্জিভরম শাড়িতে দেখা যায়। হাতে শাখা ও পলা, সিঁথিতে সিঁদুর। মাথায় টুপি, মুখে মাস্ক আর টি শার্ট ও জিন্স ট্রাউজার্স পড়া নুসরাতের পাশেই দাঁড়িয়ে যশ।

সেই ছবি পোস্ট করার পর থেকে নিখিলের সঙ্গে ঘর ভাঙার ব্যাপক গুঞ্জনের মুখে নুসরাত নিজেও মুখ খুলেছেন। কলকাতার একটি গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে যশের সঙ্গে গোপন সম্পর্ক নিয়ে অভিনেত্রী বলেন, ‘আমি কার সঙ্গে থাকবো, কাকে সময় দেবো, কার সঙ্গে ঘনিষ্ঠ হবো, কার সঙ্গে ছবি পোস্ট করবো- এগুলো একান্তই আমার ব্যক্তিগত সিদ্ধান্তের ব্যাপার।’

‘SOS কলকাতা’ ছবির শুটিংয়ের সঙ্গে যশের সঙ্গে নুসরাতের বন্ধুত্ব হয়। এরপর থেকে তাদের মাখামাখিটা সবার নজরে আসে। স্বামী নিখিলেরও চোখ এড়ায়নি বিষয়টি।

সম্প্রতি থার্টি ফাস্ট নাইটে রাজস্থানে যশের সঙ্গে সময় কাটিয়েছেন নুসরাত। স্ত্রীকে ছাড়াই কলকাতায় একা একা থার্টি ফাস্ট নাইট উদযাপন করেছেন নিখিল। এরপর থেকেই যশের সঙ্গে নুসরাতের পরকীয়া সম্পর্কের গুঞ্জন আরও গাঢ় হয়।

গেল বছর জুনের মাঝামাখি নিখিল জৈনের সঙ্গে মালাবদল হয় নুসরাতের।

Leave A Reply

Your email address will not be published.

x