পররাষ্ট্র প্রতিমন্ত্রীর ফেসবুক হ্যাকিংয়ের অভিযোগ

0 413

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম : ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকিংয়ের অভিযোগ করেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রীর শাহরিয়ার আলম। তাঁর অভিযোগ তারেক রহমানের পাসপোর্টের প্রমাণসহ যে পোস্ট দেয়া হয়েছিল তা অন্যকেউ মুছে দিয়েছে।
মঙ্গলবার (২৪ এপ্রিল) সকাল সোয়া ৯টার দিকে তিনি তাঁর ব্যক্তিগত ফেসবুকে এ পোস্টে মাধ্যমে এই অভিযোগ করেন।
পররাষ্ট্র প্রতিমন্ত্রী ফেসবুকে অভিযোগ করে লিখেন, ‘আমার ফেসবুকের ওপর অনেক অত্যাচার হয়েছে সারারাত। হ্যাকিং। পোস্ট উধাও। বুঝতেই পারছেন এই বিনিয়োগ কারা করেছে।’
তার এই পোষ্টে এখন পর্যন্ত লাইক পড়েছে ১৩ শত, কমেন্ট পড়েছে ২৮৫টি এবং শেয়ার হয়েছে ৩০ বার।

এর আগে তিনি দাবি করেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমান বাংলাদেশের পাসপোর্ট লন্ডনে বাংলাদেশের হাইকমিশনে জমা দিয়েছেন।

এই খবর প্রকাশের পর সোমবার (২৩ এপ্রিল) পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমকে আইনি নোটিশ পাঠিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমান। আইনি নোটিশে বলা হয়, ১০ দিনের মধ্যে এই বক্তব্য প্রত্যাহার করতে। তা না হলে আইনগত ব্যবস্থা নেবেন তিনি। এছাড়া দৈনিক কালের কন্ঠ এবং দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সম্পাদকেও আইনি নোটিশ পাঠানো হয় এই খবর প্রকাশ করার জন্য।

এরপরে পররাষ্ট্র প্রতিমন্ত্রী সোমবার (২৩ এপ্রিল) সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনে যুক্তরাজ্যের স্বরাষ্ট্র দপ্তরের মাধ্যমে তারেক রহমানের পাসপোর্ট লন্ডনে বাংলাদেশ হাইকমিশনে জমা দেওয়ার একটি নথি দেখিয়ে বলেছেন, তার হিসাবে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান এখন আর বাংলাদেশের নাগরিক নন। একই সাথে তার ব্যাক্তিগত ফেসবুকে তিনি তারেক রহমানের পাসপোর্টের কয়েকটি স্থির চিত্র অাপলোড করেন। কিন্তু এখন আর সেই পোষ্ট আর এখন নেই।

ব্রেকিংনিউজ/

Leave A Reply

Your email address will not be published.

x