পরিচয় গোপন করে লুকিয়ে ছিল অস্ত্র মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী

0 ১১৬

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: একটি অস্ত্র মামলায় আদালত যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ হয়েছে আব্দুর রহিমের। তাই দীর্ঘদিন ধরেই পরিচয় গোপন করে আব্দুর রহিম লুকিয়ে ছিলেন অন্য এলাকায়। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে শনিবার (১০ জুন) রাত সাড়ে ৮টার দিকে তাকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটলিয়ন-র‍্যাব।

রবিবার (১১ জুন) সকালে র‍্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করা হয়৷ গ্রেপ্তারকৃত সাজাপ্রাপ্ত আসামী মো. আব্দুর রহমান (৩৮) শিবগঞ্জ উপজেলার ছালামপুর গ্রামের মো. গাজলুর রহমানের ছেলে। তাকে শিবগঞ্জ উপজেলার কানসাট পল্লী বিদ্যুৎ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়৷

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিক্তিতে র‍্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল কানসাট পল্লী বিদ্যুৎ এলাকা থেকে সাজাপ্রাপ্ত আসামী আব্দুর রহিমকে গ্রেপ্তার করে। ২০২০ সালের ২৯ এপ্রিল শিবগঞ্জ থানায় তার বিরুদ্ধে একটি অস্ত্র আইনে মামলা দায়ের করে র‍্যাব। পরে আদালত বিচার-বিশ্লেষণ শেষে চলতি বছরের ০৩ মে তার বিরুদ্ধে যাবজ্জীবন কারাদণ্ডের রায় প্রদান করেন।

প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব আরও জানায়, দীর্ঘদিন ধরে সাজাপ্রাপ্ত আসামী আব্দুর রহিম পরিচয় গোপন করে নিজ এলাকা ছেড়ে অন্য এলাকায় বসবাস করে আসছিল। অভিযানে নেতৃত্ব দেন, র‍্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম। গ্রেপ্তারকৃত আসামীকে শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‍্যাব।

Leave A Reply

Your email address will not be published.