পরীক্ষা শেষ, ফলাফলের অপেক্ষা, দোয়া চাইছেন তাসকিন

0 617

121514taskin_kalerkantho_pictureখেলাধুলা ডেস্ক : নির্বিঘ্নে যাতে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে পারেন সে জন্য দেশবাসীর কাছে দোয়া চাইছেন তাসকিন আহমেদ। বাংলাদেশের এই ডান হাতি ফাস্ট বোলার আজ বৃহস্পতিবার অস্ট্রেলিয়ার ব্রিজবেনে অ্যাকশনের পরীক্ষা দিলেন। পরীক্ষা নেওয়া হয়েছে ন্যাশনাল ক্রিকেট সেন্টারের গবেষণাগারে। আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ অন্য বোলার আরাফাত সানিরও পরীক্ষা হবে আজ।

পরীক্ষা শেষে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন তাসকিন। সেখানে লিখেছেন, “পরীক্ষা শেষ…এখন ফলাফলের অপেক্ষা। আমাদের জন্য দোয়া করবেন।” ২১ বছরের পেসারের সংক্ষিপ্ত ক্যারিয়ারের এটি দ্বিতীয়বারের মতো অ্যাকশনের পরীক্ষা। ১৪টি ওয়ানডেতে ২১ উইকেট এবং ১৩টি টি-টোয়েন্টিতে ৯ উইকেট শিকার করেছেন তাসকিন।

গত মার্চে ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলার সময় তাসকিন ও সানির অ্যাকশন প্রশ্নের মুখে পড়ে। আম্পায়াররা তাদের বোলিং অ্যাকশন অবৈধ সন্দেহে রিপোর্ট করেন। তাসকিন ও তার অগ্রজ স্পিনার সানি বিশ্বকাপ চলাকালেই চেন্নাইয়ে অ্যাকশনের পরীক্ষা দেন। দুজনকেই অবৈধ বোলিং অ্যাকশনের দায়ে আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা আইসিসি আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ করে। এরপর তারা দেশে অ্যাকশন শুধরানোর কাজ করেছেন। গত সোমবার ব্রিজবেনে যান পরীক্ষা দিতে। এই পরীক্ষায় উত্তীর্ণ হতে পারলে তাসকিন খেলতে পারবেন আফগানিস্তান ও ইংল্যান্ডের বিপক্ষে হোম সিরিজে। অবশ্য ঘোষিত ২০ সদস্যের দলে নেই সানি।

Leave A Reply

Your email address will not be published.